ক্রিকেটার শাহাদাত রিমান্ড শেষে জেলহাজতে

গৃহকর্মী নির্যাতনের মামলায় জাতীয় দলের সাবেক ক্রিকেটার কাজী শাহাদাত হোসেন রাজীবকে ৩ দিনের রিমান্ড শেষে জেলহাজতে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট কাজী কামরুল হোসেন জামিন আবেদন নাকচ করে তাকে জেলহাজতে পাঠানোর ওই আদেশ দেন। আসামির জামিন আবেদনের শুনানি করেন অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু।

এদিন তিন দিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করে জেলহাজতে পাঠানোর আবেদন করে মামলাটির তদন্ত কর্মকর্তা মিরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. শফিকুর রহমান।

গত ৪ অক্টোবর শাহাদাতের স্ত্রী জেসমিন জাহান নিত্যকে পুলিশ গ্রেপ্তার করে আদালতে হাজির করলে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠায়। মামলাটিতে গত ১৩ সেপ্টেম্বর উক্ত মামলায় নির্যাতনের শিকার গৃহপরিচারিকা মাহফুজা আক্তার হ্যাপি (১১) আদালতে হাজির হয়ে জবানবন্দি প্রদান করেছেন।

বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন গৃহপরিচারিকা মাহফুজা আক্তার হ্যাপি।

মামলার এজাহার থেকে জানা যায়, মিরপুরের ২ নম্বর সেকশনের এইচ ব্লকের ৫ নম্বর রোডে শাহাদাতের বাড়িতে গৃহকর্মীর কাজ করতো হ্যাপি। গত ৬ সেপ্টেম্বর রাত সাড়ে ১১টার দিকে পল্লবীর সাংবাদিক কলোনির ৩ নম্বর রোডের মাথায় হ্যাপিকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন মিরাজ উদ্দীন নামে এক ব্যক্তি।

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীবের বিরুদ্ধে গত ৬ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক মিরপুর মডেল থানায় মামলা করেন। মামলায় শাহাদাত ও তার স্ত্রী নিত্য শাহাদাতকে আসামি করা হয়। মামলার এজাহারে তাদের বিরুদ্ধে শিশুটিকে অমানুষিক নির্যাতনের অভিযোগ আনা হয়।



মন্তব্য চালু নেই