ক্যাটের সাত বিতর্কিত ঘটনা

ব্যাং ব্যাং সিনেমার মাধ্যমে সম্প্রতি ব্যাপক সাফল্য পেয়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তার অভিনয়জীবনে এ রকম অনেক সাফল্যই তিনি পেয়েছেন। পাশাপাশি নানা কারণে হয়েছেন বিতর্কিত। বলিউডের এ বার্বি গার্লের কিছু বিতর্কিত ঘটনা নিয়ে এ রচনা।

অশ্লীল দৃশ্য নিয়ে বিতর্ক : বলিউডে ক্যাটের অভিনয় শুরু সালমান খানের হাত ধরে। কিন্তু পরবর্তী সময়ে প্রকাশ পায়, সালমানের হাত ধরে নয় বরং ভারতের দক্ষিণী একটি সিনেমার অশ্লীল দৃশ্যে অভিনয় করে চলচ্চিত্রে পা রেখেছিলেন তিনি। যা তার প্রতি ভক্তদের ধারণা পাল্টে দিয়েছিল।index

জন্মদিনের ঝগড়া : জন্মদিনে সাধারণত ঝগড়া হয় জন্মদিনের কেক নিয়ে। কিন্তু ক্যাটরিনা কাইফের জন্মদিনে ঝগড়া হয়েছিল বলিউড কিং শাহরুখ এবং দাবাং বয় সালমানের। তা হয়েছিল খুব সামান্য বিষয় নিয়ে, যা এ দুই বলিউড তারকার মধ্যে সম্পর্কের আরো অবনতি ঘটিয়েছিল। তার জন্মদিনে এমন ঘটনা বিতর্কিত করেছিল ক্যাটরিনাকেও।

স্বল্প পোশাকে রণবীরের সঙ্গে অভিসার : ক্যাটরিনা ও রণবীরের প্রেমের সম্পর্ক সবার জানা। সম্প্রতি শোনা যাচ্ছে, খুব শিগগিরই বিয়ের পিঁড়িতেও নাকি বসতে যাচ্ছেন এ জুটি। কিন্তু তাদের প্রেমের শুরুর দিকে এক সমুদ্রসৈকতে সংক্ষিপ্ত পোশাক পরে অভিসারে গিয়ে বিতর্কের জন্ম দিয়েছিলেন বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফ।

সালমানের সঙ্গে অপ্রীতিকর ঘটনা : সালমানের সঙ্গে ক্যাটরিনার প্রেমের বিষindex11য়টি সবাই জানে। তাদের সম্পর্ক ভাঙনের পর সালমানের বিরুদ্ধে কোনো অভিযোগ করেননি ক্যাট। কিন্তু গুঞ্জন রটেছিল, বিচ্ছেদের পর সালমান ক্যাটরিনার গায়ে হাত তুলেছিলেন। সালমানের এ বিষয় নিয়ে কম বিতর্কিত হতে হয়নি বলিউডের এ অভিনেত্রীকে।

আজমির শরিফ বিতর্ক : আজমির শরিফে অভিনয়শিল্পীদের যাওয়ার বিষয়টি নতুন কিছু নয়। ক্যাটরিনার আগে অনেকেই গিয়েছিলেন আজমির শরিফে। কিন্তু এ অভিনেত্রী সেখানে গিয়ে বিতর্কের জন্ম দিয়েছিলেন। আজমির শরিফে যাওয়ার সময় ক্যাটের পোশাক ঠিক ছিল না বলে অভিযোগ করেছিলেন সেখানকার কর্তৃপক্ষ।
পোশাক নিয়ে বিতর্ক : এক নাচের অনুষ্ঠানে ছোট একটি স্কার্ট পরে নেচেছিলেন ক্যাটরিনা। নাচের সময় তার স্কার্টের পেছনের অংশ ওপরে উঠে যায়। এ সময় উপস্থিত দর্শকরা বিষয়টি নিয়ে ভীষণ হাসাহাসি করেন। এ রকম অস্বস্তিকর ঘটনার মুখোমুখি অনেকেই হয়েছেন। তবে ক্যাটের এ ঘটনা বিতর্কের জন্ম দিয়েছিল।index22

এমএমএস কেলেঙ্কারি : ক্যাটরিনা কাইফের এমএমএস স্ক্যান্ডাল নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে অনেক জলঘোলা হয়েছে। কিন্তু ক্যাটরিনা তার এ স্ক্যান্ডাল সম্পূর্ণ মিথ্যা এবং সেটি তার নয় বলে দাবি করেছেন। পরে অবশ্য ক্যাটরিনার স্ক্যান্ডালের সত্যতা পাওয়া যায়নি। তবে তার এ ঘটনা ঠিকই বিতর্কের জন্ম দিয়েছিল।



মন্তব্য চালু নেই