কেমন হয় ভারতীয় পর্নস্টারদের জীবন, জানলে সত্যি চমকে যাবেন !

চেয়েছিলেন তিনি মূলধারার ফিল্মের নায়িকা হতে। সুযোগ পাননি। সেই সময়ে কিছু দালালের হাতে পড়েন রেশমা। তাদের কাজ ছিল, দক্ষিণী অ্যাডাল্ট ফিল্মে অভিনেত্রী জোগান দেওয়া। টাকার লোভে রেশমা তাদের টোপ গিলতে বাধ্য হন

ভারতীয় অ্যাডাল্ট ফিল্মের রসামোদী যাঁরা তাঁরা উপরের ছবির এই মহিলাকে নিশ্চয়ই দেখেছেন। নিজের শরীরী লাস্যে বহু দর্শকের মনে কামনার আগুন জ্বালিয়েছেন ইনি। ভারতে যে আধা পর্ন সিনেমা জগতকে ‘মাল্লু’ বা ‘দেশি’ নামে ডাকা হয় সেই জগতে একসময় রাজত্ব করেছেন ইনি।

সিনেমাজগতে এঁর নাম রেশমা। এঁর শরীরী আবেদন অনেক দর্শকের মনেই ঝড় তুলেছে। এবার জেনে নেওয়া যাক এই সুন্দরীর জীবনের উত্থানপতনের আশ্চর্য কাহিনি।

রেশমার ব্যক্তিগত পরিচয় গোপনই থাক। শুধু এটুকু জানিয়ে রাখা যাক যে, এঁর প্রকৃত নাম রেশমা নয়, ওটা স্ক্রিন নেম মাত্র। রেশমার পরিবার এখন তাঁর সঙ্গে যাবতীয় সম্পর্কও অস্বীকার করে। অ্যাডাল্ট সিনেমার জগতে তাঁর উত্থান শুরু হয় ১৯৯০-র দশকের মাঝামাঝি থেকে। চেয়েছিলেন তিনি মূলধারার ফিল্মের নায়িকা হতে।

সুযোগ পাননি। সেই সময়ে কিছু দালালের হাতে পড়েন রেশমা। তাদের কাজ ছিল, দক্ষিণী অ্যাডাল্ট ফিল্মে অভিনেত্রী জোগান দেওয়া। টাকার লোভে রেশমা তাদের টোপ গিলতে বাধ্য হন। নেমে পড়েন অ্যাডাল্ট ফিল্মের অভিনয়ে।

‘মাল্লু’ ছবির দুনিয়ায় তখন রাজত্ব করছেন শাকিলা নামের এক অভিনেত্রী। তাঁকে সরিয়ে জনপ্রিয়তার তালিকায় এক নম্বরে উঠে আসতে বেশি সময় লাগেনি রেশমার। রেশমার মূলধন ছিল ফর্সা রঙ, সুন্দর শরীরী গড়ন, আর দুঃসাহসিক যৌনদৃশ্যে সাবলীল।



মন্তব্য চালু নেই