‘কৃষ্ণপক্ষ’ সিনেমার প্রথম গান প্রকাশ (ভিডিও)

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের কৃষ্ণপক্ষ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে কৃষ্ণপক্ষ সিনেমাটি। মেহের আফরোজ শাওন পরিচালিত এ সিনেমায় প্রথমবারের মতো জুটি বেধে অভিনয় করেছেন রিয়াজ-মাহি। চলচ্চিত্রটি আগামী ২৬ ফেব্রুয়ারি সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে।

সিনেমার মুক্তিকে সামনে রেখে সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে সিনেমাটির প্রিমিয়ার শো। গত ১৭ ফেব্রুয়ারি প্রকাশিত হয়েছে ছবিটির ট্রেইলার। এবার প্রথমবারের মতো মুক্তি পেল এ সিনেমার একটি রোমান্টিক গান।

আজ সোমবার কৃষ্ণপক্ষর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে চলোনা বৃষ্টিতে ভিজি শিরোনামের গানটি প্রকাশ করা হয়েছে। গানের শুরুতে দেখা যায়- মুষলধারে বৃষ্টি ঝড়ছে। শাড়ি পরে বারান্দায় হাঁটছে মাহি। পরের দৃশ্যে দেখা যায় পুকুরের পাঁকা ঘাটে উন্মাদ বৃষ্টির ধারা। এরপর হলুদ পাঞ্জাবি পরে পেছন থেকে মাহির কাধে হাত রাখে চিত্রনায়ক রিয়াজ। মাহিকে রিয়াজ বৃষ্টিতে ভেজার আহবান জানায়। গানটিতে রিয়াজ তার রোমান্টিক পারফরমেন্সের কোন কমতি রাখেননি। মাহি একদম ভিন্ন লুকে ক্যামেরায় ধরা দিয়েছেন। তবে আবেদনময়ীও কম লাগেনি এ অভিনেত্রীকে।

হুমায়ূন আহমেদ নির্মিত প্রায় সবগুলো চলচ্চিত্রেই বৃষ্টির দৃশ্য রয়েছে। এবার শাওন পরিচালিত কৃষ্ণপক্ষ সিনেমাতেও তার ব্যতিক্রম হলো না।

চলচ্চিত্রটিতে রিয়াজ, মাহিয়া মাহি ছাড়াও আরো অভিনয় করেছেন- ফেরদৌস আহমেদ, আজাদ আবুল কালাম, তানিয়া আহমেদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, তারিক স্বপন, আরফান আহমেদ, মাসুদ আখন্দ, ঝুনা চৌধুরী, জয়ীতা মহলানবীশ, মৌটুসী বিশ্বাস, ওয়াহিদা মল্লিক জলি, কায়েস চৌধুরী, ফারুক আহমেদ, রফিক উল্লাহ সেলিম, জুয়েল রানা, পূজা চেরী, এহসানুর রহমান, রিমু রোজা খন্দকার, মতিঊল আলম, লাবণ্য, টুকটুকি প্রমুখ।
এবারই প্রথম চলচ্চিত্র নির্মাণ করলেন শাওন। ইমপ্রেস টেলিফিল্মের সঙ্গে যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করেছেন শাওন।গত বছর অক্টোবর মাসে দৃশ্যধারণের কাজ শুরু হয় কৃষ্ণপক্ষ সিনেমার।

যদিও তখন পরিকল্পনা ছিল গত ১৩ নভেম্বর হুমায়ূন আহমেদের জন্মদিনে ছবিটি মুক্তি দেওয়ার। কিন্তু গত ১৯ অক্টোবর হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন ছবির নায়ক রিয়াজ। ফলে আটকে যায় দৃশ্যধারণের কাজ। রিয়াজ সুস্থ হয়ে গত ১৪ ডিসেম্বর শুটিংয়ে ফেরেন। দৃশ্যধারণের বাকী কাজ শেষ করে গত ৩০ ডিসেম্বর সেন্সর বোর্ডে জমা দেওয়া হয় চলচ্চিত্রটি।

দেখুন : চলোনা বৃষ্টিতে ভিজি শিরোনামের গান

https://youtu.be/eejxS4FcR90



মন্তব্য চালু নেই