‘প্রিজনভ্যানে ও পুলিশের উপর জঙ্গি হামলা বিচ্ছিন্ন ঘটনা’

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ‘দেশে জঙ্গিবাদ নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে। গাজীপুরে প্রিজনভ্যানে ও কুমিল্লায় পুলিশের উপর জঙ্গি হামলা বিচ্ছিন্ন ঘটনা।’ মঙ্গলবার বিকেলে রাজশাহী মহানগরীর শাহমুখদুম ও জেলার পবা থানা কমপ্লেক্সের আনুষ্ঠানিক উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘দেশি বিদেশি ষড়যন্ত্রে দেশে জঙ্গিরা বিছিন্ন ঘটনা ঘটাচ্ছে। এ ষড়যন্ত্র দেশের বিরুদ্ধে, ধর্মের বিরুদ্ধে। জঙ্গিদের বিরুদ্ধে দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ। তাই পুলিশ ও জনগণ মিলে জঙ্গিদের নিয়ন্ত্রণ করেছে।’

তিনি বলেন, ‘দেশের মানুষকে নিরাপত্তা দিতে না পারলে আমাদের উন্নয়ন ভেস্তে যাবে। তাই জঙ্গিবাদ দমনে সবধরনের পদক্ষেপ গ্রহণ করেছে সরকার।’

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, আব্দুল ওয়াদুদ দারা এমপি, আয়েন উদ্দিন এমপি, আকতার জাহান এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী মহানগরের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী রেঞ্জের ডিআইজি খুরশীদ আলম, মহানগর পুলিশ কমিশনার শফিকুল ইসলাম ও জেলা পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেনসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে পবা ও শাহমখদুম থানা কমপ্লেক্স নির্মাণ করা হয়েছে। এর মধ্যে পবা থানা কমপ্লেক্স নির্মাণে ব্যয় হয়েছে ৬ কোটি ও ভিকটিম সাপোর্ট সেন্টারসহ শাহমখদুম থানা কমপ্লেক্সে ব্যয় হয়েছে প্রায় ৮ কোটি টাকা।



মন্তব্য চালু নেই