কিসের আলোচনা, আগামীতে একইভাবে নির্বাচন হবে : আশরাফ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, “সাংবিধানিক বাধ্যবাধকতার মধ্য থেকে যেভাবে নির্বাচন হয়েছে আগামীতেও হবে। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া আসুক আর না আসুক নির্বাচন একইভাবে হবে।”

শনিবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সৈয়দ আশরাফ এ কথা বলেন। গতকাল শুক্রবার গুলশান কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার দেওয়া বক্তব্যের প্রতিক্রিয়ায় একথা বলেন সৈয়দ আশরাফ।

সৈয়দ আশরাফ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ করে বলেন, “খালেদা জিয়াকে অনুরোধ করব অবরোধ প্রত্যাহার করুন। বাংলাদেশের মানুষের জীবনের স্বাভাবিক পরিবেশ তৈরি করেন। আমরা জানি আপনার শক্তি কোথায়? কারা এই সন্ত্রাসী কাজকে প্রশ্রয় দিচ্ছে? কোথা থেকে নির্দেশ আসছে তা-ও জানি।”

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সংলাপের প্রস্তাব প্রত্যাখ্যান করে তিনি বলেছেন, “রক্তাক্ত বাংলাদেশে কিসের আলোচনা। এখন সময় বাংলার মাঠ থেকে সন্ত্রাসীদের বিতাড়িত করার। পৃথিবীর কোনো রাষ্ট্র সন্ত্রাসীদের সঙ্গে আলোচনা করেনি। খুনী-সন্ত্রাসীদের সঙ্গে আলোচনার সুযোগ নেই। মানুষ, পুলিশ, নারী, শিশু, দিনমজুর পুড়িয়ে মারা বন্ধ করলে দেশে শান্তির পরিবেশ ফিরে আসবে। সে পরিবেশেই একমাত্র আলোচনা সম্ভব।”



মন্তব্য চালু নেই