কিশোরগঞ্জে ভ্রাম্যমান আদালতে ২ ওষুধ ব্যবসায়ীর জরিমানা

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ নীলফামারীর কিশোরগঞ্জে ভ্রাম্যমান আদালত বসিয়ে ২ওষুধ ব্যবসায়ীর জরিমানা আদায় করেছে কিশোরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি)।

সোমবার সকাল ১১টার সময় উপজেলা শহরের কামাড় পাড়াস্থ্য সৌমি মেডিসিন ষ্টোরে অভিযান চালিয়ে অদক্ষ ব্যক্তিদের দ্বারা ফার্মেসী পরিচালনা করা ও ফার্মেসীর ওষুধ সামগ্রীতে ধুলা ময়লাসহ অপরিস্কার ও অপরিচ্ছন্নতার কারণে ফার্মেসীর মালিক জোবেদুল ইসলামের কাছ থেকে ভোক্তা সংরক্ষণ আইন অনুযায়ী নগদ ৫শত টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিনার ভূমি উত্তম কুমার রায়। পরে উপজেলার চাঁদখানা ইউনিয়নের কেল্ল্যাবাড়ী বাজারের একটি ওষুধের দোকানে অভিযান চালিয়ে ফার্মেসীর মালিকের ড্রাগ লাইসেন্স না থাকায় এবং দোকানের ভিতরে অপরিস্কার ও অপরিচ্ছন্নতার কারণে একই আইনে দোকানের মালিক শহিদুল ইসলামের কাছ থেকে ৫ শত টাকা জরিমানা আদায় করা হয়।

এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার ভূমি উত্তম কুমার রায় ব্যবসায়ীদের সতর্ক করে বলেন,আগামী দু’মাসের মধ্যে ফার্মেসীর পরিবেশ ভাল করা না হলে এবং ফার্মেসী পরিচালনার বিষয়ে নিয়ম মেনে না চললে পরবর্তীতে বড় ধরণের জরিমানা আদায় করা হবে।



মন্তব্য চালু নেই