কিশোরগঞ্জে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী উপলক্ষে উপজেলা প্রশাসন’র বর্ণাঢ্য আয়োজন

সারা দেশের ন্যায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও কিশোরগঞ্জ উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে দিন ব্যাপি এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দুপুরে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এছরারুল হক ও সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবুলের নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে এক বিশাল র‌্যালী বের করে এবং বিকাল ৪টার সময় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি রোকনুজ্জামান বাবু ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান সুজনের নেতৃত্বে কিশোরগঞ্জ মেডিকেল মোড় থেকে এক বিশাল র‌্যালী বের করে উপজেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে নিজ নিজ কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত)এছরারুল হকের সভাপতিত্বে ও জাকির হোসেন বাবুলের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সাজুসহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সম্পাদকবৃন্দ।

বিকালে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উপজেলা সভাপতি রোকনুজ্জামান বাবু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান সুজনের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এছরারুল হক,সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন বাবুল,সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সাজু,উপজেলা ছাত্র লীগের সভাপতি শাহ মোঃ আবুল কালাম বারী পাইলট,সাধারণ সম্পাদক রবিউল ইসলাম বাবু,উপজেলা যুবলীগের সভাপতি ফনি ভূষন মজুমদার,কিশোরগঞ্জ সদর ইউনিয়ন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি মাইনুল আরফিন সপু ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রশিদুল ইসলাম প্রমূখ।

পরে দোয়া মাহফিল শেষে এক বিশাল কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়। অপর দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ সিদ্দিকুর রহমানের নেতৃত্বে এক বিশাল র‌্যালী বের করা হয়।



মন্তব্য চালু নেই