কিশোরগঞ্জে প্রেমিক প্রেমিকার অবৈধ মেলামেশা

কিশোরগঞ্জে প্রেমিক প্রেমিকার অবৈধ মেলামেশা পারিবারিক শালিসে মিমাংসা । ঘটনাটি ঘটেছে গত ১১ ফেব্র“য়ারী বুধবার সন্ধ্যা আনুমানিক ৭টার সময় উপজেলার মাগুড়া ইউনিয়নের দোলাপাড়া ডারারপার গ্রামে। এলাকাবাসী সূত্রে জানাগেছে মাগুড়া দোলাপাড়া এলাকার ঢারারপর গ্রামের মোঃ দুলু মিয়ার স্কুল পড়ুন কন্যা মোছাঃ দিলরুবা আক্তার (১৪) সাথে মোঃ নাজিম উদ্দিনের কলেজ পড়ুয়া লম্পট পুত্র মোঃ আশেক আলী (২৫) দীর্ঘ কয়েক বছর প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং বিয়ের প্রলোভন দিয়ে তার সাথে দৈহিক মেলা মেশা করে।

ঘটনার দিন স্কুল ছাত্রী দিলরুবা আক্তার বাড়িতে একাই বসে পড়াশুনা করতে থাকলে সুযোগ বুঝে লম্প আশেক আলী তার ঘরে প্রবেশ করে তাকে জাপটে ধরে এই আপত্তিকর অবস্থা বাড়ির লোকজন দেখে ফেললে পরে আশেক আলী পালিয়ে যায়। পরের দিন ভিকটিমকে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্স এ ভর্তি করা হয়।

এ খবর সাংবাদিকরা পেলে তাৎক্ষনিক স্বাস্থ্য কমপেক্স ছুটে যান এবং ভিমটিমের সাথে কথা বলতে চাইলে সে এ ব্যাপারে কোন মুখ খুলতে রাজী নন বলে সাংবাদিকদের জানান।

গত১৩ ফেব্রুয়ারি-২০১৫ইং তারিখে ঘটনাস্থল ছেলের বাড়ি মাগুড়া দোলাপাড়া গ্রামে সরেজমিনে গেলে সাংবাদিক পরিচয় পাওয়ার পর বাড়িতে পুরুষ শুন্য হয়ে যান, পরে আশেক আলীর বোন নাসিমা আক্তারের সাথে কথা হলে তিনি ঘটনার কথা স্বীকার করে বলেন এটা আমাদের মধ্যে দুলু মিয়া আমার চাচা হয় এটা আমরা গতকাল চাচার হাতপা ধরে মিমাংসা করছি।

এ ব্যাপারে এলাকাবাসী অনেকের সাথে কথা হলে তেরানা জানান দিলরুবা আশেক আলীর অনেক দিন থেকে ওদের প্রেমের সম্পর্ক গতকাল উভয় পরিবারের মধ্যে বিয়ের কথা পাকাপাকি হয়েছে দু-একদিনের মধ্যে ওদের বিয়ে হবে। এ ব্যাপারে কিশোরগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার সাথে কথা হলে তিনি জানান এ ব্যাপারে আমি কিছু জানিনা তবে বিষয়টি উপজেলা কর্মকর্তাকে জানাচ্ছি।



মন্তব্য চালু নেই