কিশোরগঞ্জে গাড়াগ্রাম ও রনচণ্ডি ইউনিয়নে চলছে জমজমাট জুয়ার আসর দেখার কেউ নেই

কিশোরগঞ্জে আবারো শুরু হয়েছে দিনে রাতে সমান তালে জুয়ার আসর। এসব বন্ধে উপজেলা প্রশাসনের উদ্যোগে নেই কোন জোড়ালো ভূমিকা।

উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, গাড়াগ্রাম ইউনিয়নের নতুন টেপার হাটে,গাড়াগ্রাম তেলীপাড়া গ্রামের জাকারুল পাগলার বাড়ীতে ঘরের ভিতর ও পার্শ্ববর্তী শুকনো এক পুকুরের মাঝখানে প্রতিদিন বিকালে এবং রনচন্ডি ইউনিয়নের অবুলের বাজার এলাকায় ও কিশোরগঞ্জ-জলঢাকা উপলেজার সিমানা বর্তী কৈমারী বাজারে কাওয়ালী গানের নামে রনচন্ডি ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য আলমগীর হোসেনের নেতৃত্বে চলে জমজমাট জুয়ার আসর। আর এসব বন্ধে উপজেলা প্রশাসনের কোন জোড়ালো ভুমিকা না থাকায় জুয়ারীরা নির্বিঘেœ জুয়া খেলা চালাচ্ছে। ফলে এলাকায় ছিচকে চুরিসহ নানাবিধ অপকর্ম সংঘটিত হচ্ছে।

এলাকাবাসীর দাবী এসব জুয়া বন্ধে ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যান কোন ভূমিকা রাখছে না। অপর দিকে ইউপি সদস্য যখন নিজেই জুয়ার পক্ষে সহযোগীতা করছেন সেখানে সাধারণ মানুষের জুয়া খেলতে আপত্তি কোথায়? রক্ষক যখন নিজেই ভক্ষক তখন সমাজ কোন দিকে যাবে তা বলার অপেক্ষা রাখেনা।

তবে এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমানের সাথে কথা হলে তিনি জানান, জুয়ারীদের ব্যাপারে কোন আপোষ নেই। রনচন্ডি ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য আলমগীর হোসেনকে কয়েকবার হুশিয়ার করা হলেও তিনি জুয়া খেলা চালিয়ে যাচ্ছেন এবং উপজেলা নির্বাহী অফিসার সিদ্দিকুর রহমান দেশের বাহিরে থাকায় জুয়ারীদের ব্যাপারে কঠোর কোন পদক্ষেপ নেয়া হচ্ছে না। উপজেলা নির্বাহী অফিসার দেশে ফিরলে জুয়ারীদের ধরে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।



মন্তব্য চালু নেই