কিশোরগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিজয় র‌্যালী অনুষ্ঠিত

বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে ও প্রথম রাউন্ডে সফল ভাবে উত্তির্ণ হয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করায় সারা দেশের ন্যায় কিশোরগঞ্জ উপজেলায় এক বিশাল বিজয় মিছিল করেছে উপজেলা প্রশাসন।

কৃষি কর্মকর্তা মোঃ রেজাউল ইষলামের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বর থেকে বিজয় মিছিলটি বের করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ের সামনে গিয়ে এ আনন্দ সমাবেশে মিলিত হয়।

মিছিলে অংশ গ্রহন করেন বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী , আপামর জনসাধারণসহ কিশোরগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র,ছাত্রী,শিক্ষক ও নানান পেশার মানুষ। মিছিলে অনেক খেলা প্রিয় মানুষ নিজের শরীরে রং দিয়ে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান,মুশফিকুর রহিম,মাহমুদুল্লাহ রিয়াদ ও রুবেলের ছবি বুকে ধারণ করে রং ছিটিয়ে আনন্দ উল্লাস করে মিছিলে অংশ গ্রহন করে।

মিছিলটি দেখে মনে হয়েছিল যেন স্থানীয় ষ্টেডিয়ামের খেলা দেখে তারা আনন্দ উল্লাস করছে। মিছিলে সাবাস বাংলাদেশ এগিয়ে যাও,ব্যাটে বলে ছক্কা হাকাও,বাংলার দামাল ছেলে বিশ্বকাপ নাও হাতে তুলে এমন শ্লোগানে শ্লোগানে মুখরিত ছিল কিশোরগঞ্জের মানুষের মুখে।

এ সময় উপস্থিত ছিলেন,কিশোরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান রশিদুল ইষলাম,উপজেলা এলজিইডির কর্মকর্তা নাজমুল হাসান,উপজেলা নির্বাহী অফিসারের সহকারী সার্টিফিকেট অফিসার মোঃ আইয়ুব আলী,দৈনিক করতোয়া পত্রিকার কিশোরগঞ্জ প্রতিনিধি আবু হাসান শেখ প্রমূখ।

পরে বাংলাদেশ ক্রিকেট দলকে স্বাগত জানিয়ে এবং কোয়ার্টার ফাইনাল ও ফাইনাল পর্যন্ত খেলার জন্য সকলের কাছে মঙ্গল কামনা করা হয়।



মন্তব্য চালু নেই