কিশোরগঞ্জে আর ডি আর এস’র উদ্যোগে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নে আর ডি আর এস বাংলাদেশ চাঁদখানা ইউনিয়ন ফেডারেশনের উদ্যোগে শনিবার (২১-০৩-২০১৫ইং) সকালে স্থানীয় ফেডারেশনের মাঠে এক বিশাল রার্ষিক সাধারণ সভার আয়োজন করা হয়।

ইউনিয়ন ফেডারেশনের সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সিদ্দিকুর রহমান,কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান,চাঁদখানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী,সচিব মাহফুজুর রহমান রুনু,২নং ওয়ার্ডের ইউপি সদস্য মজিদুল ইসলাম,কিশোরগঞ্জ আর ডি আর এসের সিনিয়র স্যোসাল ডেভলোপমেন্ট অফিসার রূহুল আমিনসহ স্থানীয় ফেডারেশনের কর্মকর্তা ও সদস্য বৃন্দ।

এ সময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী জানান,বিভিন্ন সামাজিক সংগঠনের উদ্যোগে যে ভাবে চাঁদখানা ইউনিয়নে উন্নয়ন মূলক কাজ হচ্ছে তা সত্যিই প্রশংসার দাবীদার। তিনি বলেন ফেডারেশনের সাথে নিয়োজিত মাঠ কর্মিরা যদি সচেতনাতার সাথে কাজ করে তাহলে কিশোরগঞ্জ উপজেলায় সব ইউনিয়নের আগে চাঁদখানা ইউনিয়নকে বাল্য বিবাহ মুক্ত,ও শতভাগ স্যানিটেশন ব্যবহারে সফলতা দেখাতে পারবো। এজন্য তিনি উপস্থিত সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।



মন্তব্য চালু নেই