কিমকে অতিরিক্ত সহবাসে সতর্ক করলেন ডাক্তার !

৩৪ বছর বয়সী মার্কিন টিভি তারকা কিম কারদাশিয়ান সম্প্রতি ফের গর্ভবতী হওয়ার লক্ষ্যে তার স্বামী র‌্যাপ গায়ক কেনি ওয়েস্টের সঙ্গে বেশি বেশি সহবাস করছেন। কিম বলেছেন, তারা নাকি একদিন সর্বোচ্চ ৫০০ বার পর্যন্ত মিলিত হয়েছেন। কিন্তু ডাক্তার কিমকে এ ব্যাপারে সতর্ক করেছেন। ডাক্তার বলেছেন, কিম সত্যিই যদি পুনরায় গর্ভবতী হতে চান তাহলে তাকে অতিরিক্ত সহবাস থেকে বিরত থাকতে হবে। আইএএনএস এর এক প্রতিবেদন এমই খবর জানা গেছে।

কিন্তু মার্কিন টিভি রিয়েলিটি শো ‘কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ান’ তারকা কিম ডাক্তারের এই পরামর্শে নাখোশ। তিনি বরং পুনরায় গর্ভবতী হওয়ার জন্য আরেক দফায় স্বামীর সঙ্গে বেশি বেশি সহবাস করার সিদ্ধান্ত নিয়েছেন।

কিম জানিয়েছেন, গত আট থেকে দশ মাস ধরে পুনরায় গর্ভবতী হওয়ার জন্য খুবই নিখুত প্রচেষ্টা চালিয়েছিলেন তিনি। কিন্তু এরপরও সফল হতে পারেন নি।

কিম বলেন, ‘এবার আমি গর্ভবতী হওয়ার জন্য যা যা করা দরকার তার সবই করব। এবার আর নিখুঁতভাবে নয় বরং সব উল্টা-পাল্টা কর্মকাণ্ড করে গর্ভবতী হওয়ার চেষ্টা চালাবো আমি। আমি আমার কৌশল পুরোপুরি বদলে ফেলেছি। আশা করছি আমি এবার সফল হব। এখন এছাড়া আর কোনো চিন্তা নেই আমার। আমি সর্বাত্মক চেষ্টা চালাচ্ছি। আমি এখন সবসময় এই একটি বিষয় নিয়েই ভাবছি।



মন্তব্য চালু নেই