কালুখালীতে পুলিশের উপস্থিতে দুর্বত্তদের হামলা ৫ লক্ষাধিক টাকার সম্পদ লুট : আহত ৪

গতকাল শুক্রবার রাজবাড়ীর কালুখালী উপজেলার সাওরাইল ইউপির পাতুরিয়া এলাকায় একদল দুর্বত্ত গুচ্ছগ্রামে হামলা করে ৪ গ্রামবাসীকে আহত ৫লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায় ।

সকাল ১০ সংঘটিত এ হামলার সময় মৃগী পুলিশ ফাঁরির এএসআই পরিমল কুমার ঘটনাস্থলে উপস্থিত থাকলেও তিনি নিরব দর্শকের ভুমিকা পালন করেছে বলে অভিযোগ করেন গ্রামবাসীরা ।

পাতুরিয়া গুচ্ছগ্রামের বাসিন্দা মতিয়ার বিশ্বাস জানান, সকালে ১০টায় পাতুরিয়ার জামির বিশ্বাস,তাইজদ্দিন মন্ডল,আরজু খা ও কুদ্দুস মোল্যার নের্তৃত্বে দেড়শতাধিক দুর্বত্ত লোহার রড,চাইনিজ কুড়াল,রামদা ও আগ্নেয়াস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে ।

এসময় তারা মৃগী ফারি পুলিশকে ফোন করলে ফারির এএসআই পরিমল কুমার ঘটনাস্থলে ছুটে আসে । তার উপস্থিতীতে দুর্বত্তরা গুচ্ছগ্রামের বাসিন্দাদের মালিকানাধীন পাতুরিয়া বাজারের একটি মুদিদোকান, একটি ওষধের দোকান, একটি সেলুন ও মতিয়ার বিশ্বাসের বাড়ী ভাংচুর ও লুটপাট করে ।

এসময় গুচ্ছগ্রামের মানুষ স্থানীয় রাজ্জাক আলীর বাড়ীতে আশ্রয় নিলে দুর্বত্তরা ওই বাড়ীতেও হামলা ও লুটপাট করে । জানা গেছে এঘটনায়,৪ গ্রামবাসী আহত হয়েছে ।এরা হলো শরিফুল মোল্যা(৩৫),বাদশা মোল্যা(৫৮),মজনু(৩৮) ও আঙ্গুর বেগম(৩৫) ।

আহতদের মধ্যে মজনু গুলিবিদ্ধ । ডাঃ রনি জানান, সে মজনুর পায়ের গুলি বের করে দিয়েছে ।গ্রামবাসী আঃ গনি জানান,দুর্বত্তরা তাদের ৫লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে ।



মন্তব্য চালু নেই