কালকিনিতে পুলিশের সঙ্গে ছিনতাইকারীদের বন্দুকযুদ্ধ ২ ছিনতাইকারী গুলিবিদ্ধ

মাদারীপুরের কালকিনি উপজেলার কয়ারিয়া ঈদগাহ ময়দান বাজারে মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের সদস্যদের সাথে থানা পুলিশের সঙ্গে ৩ ঘন্টা ব্যাপী গুলি বন্ধুক যুদ্ধের ঘটনা ঘটেছে। এতে পুলিশের গুলিতে আলিআকবর(৩৫) ও ফিরোজ খান(২৫) নামের ২ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়। গত মঙ্গলবার ভোর রাতে এঘটনা ঘটে এবং আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রাতে কালকিনি পৌর এলাকার দক্ষিন জনারদন্দি নূরানী মাদ্রাসার মহসিন আলী নামের এক শিক্ষকের একটি বাজাজ ডিসকভার মোটরসাইকেল ছিনতাই করে সংঘবদ্ধ ছিনতাইকারীর দল। এসময় ছিনতাই করা মোটরসাইকেল নিয়ে এ চক্র পালিয়ে গেলেও তাদের ২সহযোগীকে জনতা আটক করে পুলিশে সোপার্দ করে। পুলিশ তাদের দেয়া তথ্যমতে ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধার করতে উপজেলার কয়ারিয়া ঈদগাহ ময়দানে গেলে ছিনতাইকারীর দল আটক ছিনতাইকারী ছিনিয়ে নিতে পুলিশের ওপর গুলি বর্ষনকরে।

এতে পুলিশও পাল্টা গুলি চালায় আর পালিয়ে যাওয়ার সময় আটককৃত ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়। পুলিশ সে’সময় ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধার করে। গুলিবিদ্ধ আলি আকবর বরিশালের মুলাদি উপজেলার চিনমারী গ্রামের আলিমখানের ছেলে আর ফিরোজ একই এলাকার চরভাটামারা গ্রামের মফসের খানের ছেলে। এ ব্যাপারে কালকিনি থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্দু বালা বলেন, এ ছিনতাইকারীরা প্রথমে আমাদের দেখে গুলি চালালে পরে আমরা ও গুলি চালাই। এতে করে দুই জন আহতের ঘটঁনা ঘটে।



মন্তব্য চালু নেই