কারমুডি অ্যাপ: ২ মিনিটেই বিক্রি হবে গাড়ি

কারমুডির মোবাইল অ্যাপ দিচ্ছে মাত্র ২ মিনিটেই কাঙ্ক্ষিত গাড়ি কেনা- বেচার সুযোগ। এখন অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মের পাশাপাশি কারমুডির অ্যাপটি আইওএস প্ল্যাটফর্মেও পাওয়া যাচ্ছে।

গাড়ি বিক্রির মত সময়সাপেক্ষ এবং কঠিন কাজই এখন আরও দ্রুত এবং সহজে করা যাবে কারমুডি অ্যাপের মাধ্যমে। এখন মাত্র ৪টি সহজ ধাপে এবং ২ মিনিটেই গাড়ি বিক্রির জন্য তালিকাভূক্ত করা যায়।

সহজে এবং ঝামেলা ছাড়া গাড়ি বিক্রির জন্য প্রথমত গুগল অ্যাপস স্টোর কিংবা অ্যাপল স্টোর থেকে ডাউনলোড করতে হবে কারমুডি অ্যাপ। এরপর মেনু বার থেকে ‘আপনার গাড়িটি বিক্রি করুন’ অপশনে ক্লিক করত হবে। গাড়ি সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য এবং কমপক্ষে ৪টি ভালো মানের ছবি যুক্ত করুন এর সঙ্গে। অভিনন্দন গাড়ি বিক্রির জন্য আপনার বিজ্ঞাপনটি এখন প্রস্তুত। কারমুডির এই অ্যাপটি ১০টি ভাষায় অনুদিত এবং অবশ্যই সম্পূর্ণ ফ্রি।

গাড়ি বিক্রির জন্য এখন আর আপনাকে কষ্ট করে মানুষকে জানাতে হবে না। পত্রিকায় খরচ করে বিজ্ঞাপন কিংবা লিফলেট বিতরণ করতে হবে না। কারমুডি অ্যাপ (https://www.carmudi.com.bd/mobile-apps/) ইতোমধ্যে ৩ মিলিয়ন স্মার্টফোন ব্যবহারকারী ডাউনলোড করে এর সুবিধা উপভোগ করছেন। কি কি সুবিধা আপনি এই অ্যাপের মাধ্যমে পাবেন তা সংক্ষেপে এখানে দেয়া হলো।

কারমুডির অ্যাপটি এমনভাবে তৈরি করা হয়েছে যা দুর্বল ইন্টারনেটেও একইভাবে কাজ করবে।

আপনার বিজ্ঞাপন সম্পর্কে কোন ক্রেতা আগ্রহ প্রকাশ করলে সঙ্গে সঙ্গে আপনার মোবাইলে নোটিফিকেশন চলে আসবে। এইভাবে আপনি সবসময় সতর্ক থেকে একটি সফল লেনদেন করতে সক্ষম হবেন।

এই অ্যাপটি আপনাকে গাড়ির দাম নিয়ে আলাপ-আলোচনা করার সুযোগ দিচ্ছে। এটি আপনাকে দাম ঠিক হওয়ার পূর্বেই সম্ভাব্য অনেক ক্রেতার সঙ্গে পরিচিত হওয়ার সুযোগ করে দেবে।



মন্তব্য চালু নেই