কলারোয়ায় বিশ্ব পানি দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

কলারোয়া পৌরসভা ও ঢাকা আহছানিয়া মিশনের উদ্দোগে বিশ্ব পানি দিবস পালিত হয়েছে। সকাল সাড়ে ৯টায় র‌্যালী উদ্বোধনের মধ্য দিয়ে দিবসটি পালনের কার্যক্রম শুরু হয় এবং পানি সম্পর্কিত বিভিন্ন স্লোগান দিতে দিতে র‌্যালীটি পৌরসভার প্রধান প্রধান সড়ক গুলি প্রদক্ষিণ করে। র‌্যালীতে কলারোয়া মডেল মাধ্যমিক বিদ্যালয় এবং পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ৪শ’৫০ শতাধিক ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন।

পরবর্তীতে সকাল সাড়ে ১০ টায় কলারোয়া পৌরসভার সভা কক্ষে পানি দূঃপ্রাপ্যতা ও এর সমাধানে করণীয় নিয়ে এক সেমিনার অনুষ্ঠিত হয়। দিবসটির কার্যক্রম গুলি সভাপতি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন কলারোয়া পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মাস্টার মোঃ মনিরুজ্জামান বুলবুল।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তৃতা করেন ডিপিএইচই এর উপ-সহকারী ইঞ্জিয়ার মোঃ কুদরত-ই-খুদা, কলারোয়া পৌরসভার সহকারী ইঞ্জিনিয়ার ওজিহুর রহমান, কলারোয়া বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশিদুল হাসান কামরুল, কলারোয়া প্রেস ক্লাবের সাবে সাধারণ সম্পাদক সাংবাদিক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, শেখ ফারুক আহম্মেদ মুকুল, সাংবাদিক জুলফিকার আলী, আরিফুল হক চৌধুরী, কাউন্সিলর শেখ জামিল হোসেন, মাগফুর রহমান রাজু, আকিমুদ্দিন আকি, ফারহানা হোসেন, লুৎফুন্নেছা, সেলিনা পারভীনসহ সরকারী/বেসরকারী কর্মকর্তা বৃন্দ এবং ঢাকা আহছানিয়া মিশনের প্রজেক্ট কো-অর্ডিনেটর খান মোঃ সাইফুর রহমান, ট্রেনিং অফিসার হারুন-অর রশিদ, মনিটরিয় অফিসার বিপ্লব হোসেনসহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ। ওয়াটারএইড বাংলাদেশের সহযোগীতায় কলারোয়া পৌরসভা ও ঢাকা আহছানিয়া মিশন দিবসটি জাকজমক ভাবে পালন করে।



মন্তব্য চালু নেই