কলারোয়ায় চন্দনপুর ইউনিয়ন ছাত্রলীগের ওয়ার্ড কমিটি গঠন

সাতক্ষীরার কলারোয়ার চন্দনপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। দলীয় সূত্রে জানা গেছে, গঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক হয়েছেন যথাক্রমে রিমন হোসেন ও আজিজুল ইসলাম।

কমিটি গঠন উপলক্ষে সোমবার রাতে বয়ারডাঙ্গা প্রাইমারি স্কুল ময়দানে মাস্টার গোলাম রসুলের সভাপতিত্বে অনুষ্ঠিত এক কর্মীসভায় বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের আহবায়ক হাসান মাসুদ পলাশ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক এসএম আব্দুল আহাদ, ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম, হিমেল, রিজভি, হৃদয়, জাহিদ হোসেন প্রমুখ।

 

কলারোয়া সীমান্তে এক বাংলাদেশি নারীকে ফেরত দিলো বিএসএফ
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে পতাকা বৈঠকের মাধ্যমে ভারত সীমান্তে আটককৃত এক নারীকে বিজিবি’র কাছে ফেরত দিয়েছে বিএসএফ। মঙ্গলবার বেলা আড়াইটার দিকে বর্ণালি মন্ডল(২৫) নামের ওই নারীকে কাকডাঙ্গা বিওপি’র কমান্ডারের কাছে হস্তান্তর করা হয়।

কাকডাঙ্গা বিওপি’র সুবেদার শেখ ফয়েজউদ্দিন হাসান সাংবাদিকদের জানান, কাকডাঙ্গা সীমান্তের জিরো পয়েন্টে মঙ্গলবার বেলা ২ টা ৩০ মিনিট থেকে ২ টা ৪০ মিনিট পর্যন্ত চলা এই পতাকা বৈঠকে বিজিবি’র পক্ষে কাকডাঙ্গা বিওপি’র সুবেদার শেখ ফয়েজউদ্দিন হাসান ও বিএসএফ’র পক্ষে ১৫২, বিএসএফ’র হাকিমপুর ক্যাম্পের ইন্সপেক্টর কেএম সিং নেতৃত্ব দেন।

সূত্র আরও জানায়, খুলনার ডুমুরিয়া থানার রঙপুর গ্রামের বলাই মন্ডলের স্ত্রী বর্ণালি মন্ডল কয়েকদিন আগে চিকিৎসার জন্য অবৈধভাবে ভারতে যায়। মঙ্গলবার সকালে চিকিৎসা শেষে সীমান্ত পেরোনোর চেষ্টাকালে বিএসএফ’র হাতে বর্ণালি মন্ডল আটক হয়।

বিএসএফ’র হাত ঘুরে বিজিবি’র কাছে হস্তান্তর করা ওই নারীকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে।



মন্তব্য চালু নেই