কলারোয়া (সাতক্ষীরা) কিছু খবর

কলারোয়ায় ইংরেজি ১ম পত্র পরীক্ষায় কেন্দ্র পরিদর্শনে ইউএনও এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট

সাতক্ষীরার কলারোয়ায় এসএসসি’র ইংরেজি প্রথম পত্রের পরীক্ষা শুক্রবার সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অতিবাহিত হয়েছে। সুশৃঙ্খল পরিবেশ ও কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে এ পরীক্ষা সম্পন্ন হয়েছে।

শুক্রবার পাইলট হাইস্কুল, গার্লস পাইলট হাইস্কুল, সোনাবাড়িয়াসহ অন্য কেন্দ্র পরিদর্শন করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন, উপজেলা নির্বাহী অফিসার অনুপ কুমার তালুকদারসহ দায়িত্বশীল কর্মকর্তাবৃন্দ। পরীক্ষা কেন্দ্রের সার্বিক দায়িত্ব পালন করেন প্রধান শিক্ষক আব্দুর রব, আবেদা খাতুন, নুরুল ইসলাম, আমান উল্লাহ আমান, রুহুল আমিন, ইবাদুল ইসলাম, শামছুল হক, এসএম গোলাম রব্বানি, সোনাবাড়িয়া কেন্দ্রে প্রধান শিক্ষক আখতার আসাদুজ্জামান চান্দু, হরি সাধন ঘোষ, আজহারুল ইসলাম প্রমুখ।

 

কলারোয়া সীমান্তে ভারতীয় গুঁড়া দুধ ও জিরা উদ্ধার
Kalaroa pic-13সাতক্ষীরার কলারোয়া সীমান্তে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ভারতীয় গুঁড়া দুধ, জিরা ও চা পাতি উদ্ধার করেছে। এ সময় চোরাই পণ্য বহনকাজে ব্যবহৃত ২ টি বাইসাইকেলও জব্দ করা করা হয়।

কাকডাঙ্গা বিওপি’র সুবেদার শেখ ফয়েজ উদ্দিন শুক্রবার সাংবাদিকদের জানান, বহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে তাঁর নেতৃত্বে বিজিবি সদস্যরা কামনডাঙ্গা মাঠের মধ্য থেকে ভারতীয় ২৭৮ কেজি গুঁড়া দুধ, ৩০ কেজি জিরা ও ১০ কেজি চায়ের পাতি উদ্ধার করেন। উদ্ধারকৃত ভারতীয় পণ্য ও বাইসাইকেলের আনুমানিক মূল্য ১ লাখ ৪১ হাজার ২শ’ টাকা।



মন্তব্য চালু নেই