কলারোয়ার ঐতিহ্যবাহী গার্লস পাইলট হাইস্কুলে প্রধান শিক্ষক হিসাবে বদরুজ্জামান বিপ্লব’র যোগদান

সাতক্ষীরার কলারোয়ায় মাধ্যমিক পর্যায়ে নারী শিক্ষার অন্যতম বিদ্যাপিঠ ঐতিহ্যবাহী গার্লস পাইলট হাইস্কুলে প্রধান শিক্ষক হিসাবে যোগদান করলেন মাস্টার বদরুজ্জামান বিপ্লব। তিনি ৭১’ এর রনাঙ্গনের লড়াকু যোদ্ধা মুক্তিযুদ্ধকালীন কমান্ডার বাংলাদেশ আওয়ামীলীগ কলারোয়া উপজেলা শাখার দীর্ঘদিনের প্রাক্তন সাধারণ সম্পাদক মোসলেম উদ্দীনের একমাত্র পুত্র।

সোমবার সকালে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে তরুন এই প্রধান শিক্ষক বিদ্যালয়ে উপস্থিত হলে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয়।

এ সময় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা আ.লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। প্রতিষ্ঠানের পরিচালনা পরিষদের সভাপতি উপজেলা আ.লীগের সাবেক আহ্বায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনুর সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মাস্টার মনিরুজ্জামান বুলবুল, কলারোয়া পাবলিক ইনস্টিটিউট’র সাধারণ সম্পাদক এড. শেখ কামাল রেজা, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মনোরঞ্জন সাহা, মাস্টার গোলাম রব্বানী প্রমুখ।

বিদ্যালয়ের নবাগত প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লবকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আসাদুজ্জামান আসাদ। উল্লেখ্য, প্রধান শিক্ষক হিসাবে যোগদানের পূর্বে তিনি সুনামের সাথে উপজেলার কুশোডাঙ্গা মাদরাসায় সিনিয়র শিক্ষক হিসাবে কর্মরত ছিলেন।



মন্তব্য চালু নেই