কলকাতায় যেতে না যেতেই ঠাণ্ডা-জ্বরে আক্রান্ত অভিনেত্রী নিপুন!

এই অভিনেত্রী এখন কলকাতায় অবস্থান করছেন তবে কোন সিনেমার শুটিংয়ের জন্য নয় বিজ্ঞাপনের কাজের জন্য। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুণ বর্তমানে কলকাতায় দুটি বিজ্ঞাপনের শুটিং করছেন। ‘মমতাজ মেহেদী’ এবং ‘রাঙা পরী হেয়ার অয়েল’র এই বিজ্ঞাপন দুটি পরিচালনা করছেন যথাক্রমে সিদ্ধার্থ ব্যানার্জি ও সনক মিত্র।

এ বিষয়ে নিপুণ মোবাইলফোনে বলেন, “কলকাতায় এসে ঠাণ্ডা-জ্বরে আক্রান্ত হয়েছি। তারপরও এর মধ্যদিয়েই শুটিং চালিয়ে যাচ্ছি। বিজ্ঞাপন দুটির কাজ শেষ করে দেশে ফিরব। আশা করি, প্রচারের পর আমার এ কাজ দুটি সবার পছন্দ হবে।”

এর আগে গত মাসে নিপুণ আরেকটি নতুন বিজ্ঞাপনের শুটিং করেছেন। নঈম ইমতিয়াজ নেয়ামুলের নির্দেশনায় প্রসাধনী প্রতিষ্ঠান ফেসওয়াসের বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। এ বিজ্ঞাপনে তাকে একেবারেই নতুন লুকে দেখা যাবে।

বর্তমানে নিপুণ চিত্রনায়ক বাপ্পারাজ পরিচালিত ‘কার্তুজ’ ছবিতে অভিনয় করছেন। এ ছবিতে তাকে অন্ধকার জগতের এক নারীর ভূমিকায় দেখা যাবে। এ ছাড়া এ মাসেই কলকাতায় মুক্তি পাবে তার ‘পরিচয়’ ছবিটি। এ ছবিতে তিনি চিত্রনায়ক প্রসেনজিতের বিপরীতে অভিনয় করেছেন।

এ প্রসঙ্গে নিপুণ বলেন, “ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী। কলকাতার আরো কয়েকটি ছবিতে আমার অভিনয়ের কথা চলছে। কথাবার্তা চূড়ান্ত হলে সবাইকে জানাব।”



মন্তব্য চালু নেই