কপালের আকার দেখে ইঙ্গিত করুন আপনার ভবিষ্যৎ!

ললাটের লিখন, যাই না খন্ডন বা কপালে যা লেখা তা খণ্ডায় কে! জন্মের প্রথম অধ্যায়েই বিধাতা নিজের হাতে ললাট লিখন করেন, এমনটাই প্রচলিত বিশ্বাস। কিন্তু কপালে কী সত্যিই কিছু লেখা থাকে? থাকলেও তা বুঝবেন কী করে? বিশেষজ্ঞরা বলছেন, কপালের আকারই ইঙ্গিত করে দেয় জীবনের লিখন। বিষয়টা আরও একটু খুলে বলা যাক। খবর জি’নিউজের।

চওড়া কপাল : আঙুল দিয়ে মাপুন, চার আঙ্গুলের থেকেও চওড়া কপাল, তবে বলতেই হচ্ছে আপনার ভাগ্যও কিন্তু বেশ চওড়া। বিশেষজ্ঞদের মতে এই চওড়া কপালধারী নারী অথবা পুরুষ বুদ্ধিধারী মানবের প্রতীক হন।

তাদের বুদ্ধিমত্বা বাকিদের কাছে ইর্ষণীয়। মেয়েরা অনেকেই বড় কপাল ঢেকে রাখেন তাদের

কেশের আবরণে, তাদের জন্য অবশ্যই বলতে হয়, আপনাদের এমন কিছু স্বজ্ঞাত প্রতিভা আছে, যা বাকিদের নেই বা সচরাচর থাকে না। তাই কপাল ঢেকে না রেখে আত্মবিশ্বাসকে প্রশয় দিন।

কেমন মানুষ হন এই চওড়া কপালওয়ালা মানুষরা? : প্রেম পেতে ভীষণ পছন্দ করেন এরা। সবসময়ই প্রিয়জন দ্বারা পরিবেষ্টিত থাকাই এদের স্বভাব। এনাদের পছন্দ করেন সবাই।

সোজা কপাল : স্ট্রেট। খানিকটা স্ট্রেট ড্রাইভের মতই, একেবারে সোজা। এমন কপাল যাদের আছে তারা তাদের কপালের মতই সোজা কথার মানুষ। তাদের চরিত্র, প্রকৃতি অদমনীয়। এনারা নিজের কথায় অবিচল। তবে এনারা অবশ্যই খোলামেলা মনের মানুষ।

সরু কপাল : সরু কপালেরে মানুষ একটু বেশি আবেগপ্রবণ হন। মনের কথা দিয়েও জীবন চলে, মাথা দিয়ে কাজ খুবই কম করেন এনারা। খুব বেশি ভিড়ে এই মানুষগুলো থাকতে একেবারেই পছন্দ করেন না।

চাদের মত কপাল : অর্ধচন্দ্রাকৃতি। অর্থাৎ একটু বাকানো। মনের কথায় চলেন ঠিকই তবে পরিস্থিতি সামাল দিতে এনারা বেশ পটু। আর অবশ্যই বলতে হয় এই মানুষগুলো ভীষণ স্মার্ট। সুখী থাকতে চাইলেও এনাদের ইর্ষা আর নেতিবাচক ভাবনা এদের বাকিদের থেকে কিছুটা পিছিয়ে রাখে।

পর্বতাকৃতি কপাল : পাহাড়শৃঙ্গের মত দেখতে কপাল। আপনার এমন কপাল থাকলে আপনি অবশ্যই ‘লাকি’। এই কপালের মানুষ খুব নম্র বিনয়ী হন। এই ধরনের মানুষগুলোর সবথেকে ইতিবাচক দিক, এনারা আত্মত্যাগী।



মন্তব্য চালু নেই