ওবামা-মোদির ছবিতে জুকারবার্গের লাইক

ওবামা-মোদির অন্তরঙ্গ ছবিটি ফেসবুকে ঝড় তুলেছে। এতে লাইক দিয়েছেন ফেসবুকের জনক স্বয়ং মার্ক জুকারবার্গ।
রোববার সকালে মার্কিন প্রেসিডেন্ট ওবামাকে দিল্লি বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থণা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি প্রেটোকল ভেঙে সফররত মার্কিন প্রেসিডেন্টকে জড়িয়ে ধরেন। পরে প্রধানমন্ত্রীর ফেসবুকে এ ছবিটি পোস্ট করা হয়। পোস্ট করার সঙ্গে সঙ্গে এতে লাইক পড়তে শুরু হয়। স্থানীয় সময় বেলা ২টা ১৫ মিনিটের মধ্যে এতে ১০ লাখ লাইক পড়ে বলে এনডিটিভি জানিয়েছে। এছাড়া কমেন্ট পড়েছে প্রায় ২৫শ। ফেসবুকের প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা জুকারবার্গও এতে লা্ইক দিয়েছেন।
মঙ্গলবার ভারত সফরের দ্বিতীয় দিনে গণপ্রজাতন্ত্রী দিবসের এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিচ্ছেন ওবামা। রোববার গার্ড অব অনার শেষে তিনি ভারতীয়দের প্রশংসা করে বলেন,‘আপনাদের আতিথি

ওবামা-মোদিপ্রোটোকল ভেঙে ওবামাকে জড়িয়ে ধরলেন মোদি
মার্কিন প্রসিডেন্ট বারাক ওবামা ভারতের মাটিতে পা রাখার সঙ্গে সঙ্গে প্রোটোকল ভাঙলেন স্বয়ং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রোববার সকালে মার্কিন প্রসিডেন্টকে স্বাগত জানেতে তিনি দিল্লি বিমানবন্দরে ছুটে যান। ওমাবা বিমান থেকে নেমে আসা মাত্রই তাকে দু’হাতে জড়িয়ে ধরেন মোদি। প্রটোকল অনুযায়ী মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে হাত মেলানো এবং কুশল বিনিময় করার কথা ছিল ভারতীয় প্রধানমন্ত্রীর। কিন্তু এই প্রোটকলের তোয়াক্কা না করেই ওবামাকে বুকে টেনে নেন মোদি। এ নিয়ে বিমানবন্দরে উপস্থিত উচ্চপদস্থ কর্মকর্তাদের মধ্যে গুঞ্জন শুরু হয়। কিন্তু দুই নেতার আন্তরিকতায় তাদের সেই ফিসফিসানি বন্ধ হয়ে যায়। তার জানান, আন্তরিকতায় আমরা মুগ্ধ।’ এসময় তিনি অপেক্ষারত ভারতীয় প্রতিনিধিদের সঙ্গে করমর্দন করেন এবং ‘নমস্তে’ বলে শুভেচ্ছা বিনিময় করেন।



মন্তব্য চালু নেই