ঐশ্বরিয়ার ছোট্টবেলার অজানা তথ্য ও এক ঝাঁক দারুণ ছবি!

হাজারো পুরুষের হার্ট থ্রব আর নারীদের ঈর্ষার নায়িকা ঐশ্বরিয়া তার অভিনয়, সৌন্দর্য আর ব্যক্তিত্ব দিয়ে মাতিয়ে রেখেছেন পুরো বলিউড পাড়া। প্রথমে বিশ্ব সুন্দরী হওয়া, এরপর বলিউডে পা রাখা, প্রেম-বিয়ে-সন্তান জন্মদান সব কিছুতেই তিনি ছিলেন আলোচিত সব সময়। ভক্তদের তাকে নিয়ে আগ্রহের কোনো কমতি নেই আজও। নিশ্চয়ই জানতে ইচ্ছে হয় কেমন ছিলেন ঐশ্বরিয়া ছোট বেলায়? আসুন এক নজরে দেখে নেয়া যাক ঐশ্বরিয়ার ছোট বেলার কিছু ছবি আর জেনে নেয়া যাক তার সম্পর্কে কিছু তথ্য।

ব্যাঙ্গালোরে ঐশ্বরিয়া রাই জন্মগ্রহন করেছিলেন কৃষ্ণারাজ রাই এবং ভ্রিন্দা রাই এর ঘরে। দুই ভাই বোনের মধ্যে ঐশ্বরিয়া ছোট। তাঁর বড় ভাইয়ের নাম আদিত্য রাই।

ছোটবেলায় ঐশ্বরিয়ার মা বাবা মুম্বাইতে চলে আসেন এবং তিনি সান্তা ক্রুজের আর্য বিদ্যা মন্দির উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করেন। এরপর এক বছরের জন্য ঐশ্বরিয়া চার্চ গেটের জয় হিন্দ কলেজে পড়াশোনা করেন এবং তারপর তিনি উচ্চ মাধ্যমিক পড়েন (এইচ এস সি) মাতুঙ্গার রুপারেল কলেজে থেকে।

স্কুলে পড়াকালীন খুব মেধাবী ছাত্রী ছিলেন ঐশ্বরিয়া। পরবর্তীকালে একজন স্থপতি হবার স্বপ্ন নিয়ে স্থাপত্যশিল্প বিষয়ে পড়াশোনা করতে শুরু করেছিলেন। কিন্তু মডেলিং এর প্রতি আগ্রহ থাকার কারণে এবং বিশ্ব সুন্দরী খেতাব জেতার পর পড়াশোনায় আর সময় দিতে পারেননি তিনি। মডেলিং ও বলিউডের ক্যারিয়ার ব্যস্ততার কারণে ছেড়ে দিয়েছিলেন স্থাপত্যবিদ্যা।

ক্যারিয়ারের সফলতা অর্জন করার পর তিনি বিয়ে করেন বলিউডের আরেক জনপ্রিয় নায়ক অভিষেক বচ্চনকে এবং তার ঘরে জন্ম নেয় কন্যা আরাধ্য।



মন্তব্য চালু নেই