এ রাজনীতি গণবিরোধী : ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের ষোল কোটি মানুষকে জিম্মি করে যে রাজনীতি তা কিছুতেই সমর্থন করা যায় না; এ রাজনীতি গণবিরোধী রাজনীতি। যেভাবে পেট্রোল বোমা নিক্ষেপ করে জীবন্ত মানুষকে পুড়িয়ে মারা হচ্ছে- তাতে অনিশ্চয়তার মাঝে আছে দেশের ১৪ লাখেরও বেশি এসএসসি ও সমমানের পরীক্ষার্থী। উদ্বেগ আতঙ্কের মধ্যে রয়েছেন তাদের অভিভাবকরা।

শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ডের ফকিরহাটে নির্মিতব্য রেলওয়ে ওভারপাস পরিদর্শনকালে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ঢাকা-চট্টগ্রাম চারলেন প্রকল্প প্রসঙ্গে মন্ত্রী বলেন, ‘এখন পর্যন্ত ১৯২ কিলোমিটার চারলেনের মধ্যে ১১১ কিলোমিটারের কাজ শেষ হয়েছে। আগামী জুন মাসের মধ্যে সম্পূর্ণ কাজ শেষ হবে এবং চার থেকে সাড়ে ৪ ঘন্টায় ঢাকা-চট্টগ্রাম আসা যাওয়া করা সম্ভব হবে।’

বোমা মেরে দেশের ভবিষ্যৎ প্রজন্মকে হত্যার অভিযোগ এনে, মন্ত্রী এ ধরনের সর্বনাশা পথ থেকে বেরিয়ে আসার জন্য বিএনপিসহ ২০ দলীয় জোটের নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানান মন্ত্রী।

এ সময় স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলমসহ সওজ ও চারলেন প্রকল্পের কর্মকর্তারা মন্ত্রীর সঙ্গে ছিলেন। পরিদর্শন শেষে মন্ত্রী চট্টগ্রাম সিটি গেইট এলাকায় দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধিতে আয়োজিত মানববন্ধনে অংশগ্রহণ নেন এবং গাড়িচালক ও যাত্রীদের মধ্যে লিফলেট বিতরণ করেন।



মন্তব্য চালু নেই