এ কেমন বর্বর প্রেমিক – ৩ দিনের শিশুকে এভাবে হত্যা করল?

দক্ষিণ আফ্রিকায় রোববার শিশুকে লাঠির মত ধরে তাকে দিয়ে প্রেমিকাকে পিটিয়েছিল এক বর্বর প্রেমিক। এতে প্রাণ হারিয়েছে ওই শিশু। এ ঘটনায় তাকে আটক করা হয়েছে।

মাত্র তিন দিন আগেই জন্ম হয়েছিল শিশুটির। কিন্তু তাকে কিছুতেই মেনে নিতে পারছিলেন না প্রেমিক আলেক্সজান্ডার ফোর্বা। তিনি তার পিতৃত্বের দাবি অস্বীকার করেন। রোববার এ নিয়ে প্রেমিকার সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় তার। ঝগড়ার এক পর্যায়ে মায়ের কোল থেকে বাচ্চাটিকে কেড়ে নেন ৩২ বছরের ফোর্বা। এরপর শিশুটিকে লাঠিরে মত ধরে প্রেমিকাকে আচ্ছামত পেটাতে থাকেন।

একসময় ক্লান্ত হয়ে শিশুটিকে মেঝেতে ছুঁড়ে ফেলে এপার্টমেন্ট থেকে বেরিয়ে যান। মা ও শিশুকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। কর্তৃব্যরত চিকিৎসকরা শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় দক্ষিণ আফ্রিকায় বসবাসকারী ক্যামেরুনের নাগরিক ফোর্বাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা এবং নির্যাতন মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার তাকে প্রিটোরিয়ার এক আদালতে তোলা হলে এসব তথ্য জানা যায়। আইনি প্রক্রিয়া শেষে তাকে আবার কারাগারে পাঠানো হয়েছে। আগামি সপ্তাহে ফের শুনানি হওয়ার কথা রয়েছে।



মন্তব্য চালু নেই