এম,এ আউয়াল ছাইকোলা টেকনিক্যাল এন্ড বিএম ইন্সটিটিউটে নবীনবরণ বিদায় সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বিপুল উৎসাহ ও উদ্দিপনার মধ্যে দিয়ে পাবনার চাটমোহরের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ এম,এ আউয়াল ছাইকোলা টেকনিক্যাল এন্ড বিএম ইন্সটিটিউটে নবীনবরণ বিদায় সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল শনিবার নিজস্ব মাঠ চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

প্রতিষ্ঠানে নবম শ্রেণী ও একাদশ শ্রেণীর নবীনবরণ এবং এস,এস,সি ও এইচ,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। দিনব্যাপী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির সভাপতি এম,এ আউয়াল।

স্বাগত বক্তব্যে দেন, অধ্যক্ষ মোঃ জিয়াউর রহমান জুয়েল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোঃ সুফিয়া বেগম, ছাইকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান তোতা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এ্যাড, মোঃ আব্দুর রাজ্জাক, সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম, শহিদুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক মোঃ আব্দুল জলিল, ইউপি সদস্য মিজানুর রহমান মিলন, মাউদুদুর রহমান, কাজী আব্দুল মতিনসহ শিক্ষক জনপ্রতিনিধি, সুশীল সমাজের নেতৃবৃন্দ, শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিকসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সন্ধায় শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠান সার্বিক সঞ্চলনা করেন নুরুজ্জামান নুরু।



মন্তব্য চালু নেই