এবার সানি-তাসকিনকে নিয়ে যা বললেন অমিতাভ বচ্চন

নেকেই বলিউড সুপার স্টার অমিতাভ বচ্চন কে চিনেন চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য কিন্তু এই বলিউড সুপার স্টার যে ক্রিকেটের চরম ভক্ত সেটা হয়তো অনেকেই জানেন না, যারা জানেন না তারা এবার একটু নতুনভাবে চিনে নিন এই সুপার স্টার কে, সমগ্র বিশ্বের ক্রিকেট প্রেমীদের মুখে এখন একই আলোচনা তাসকিন এবং সানি কে নিয়ে।

এবার এই আলোচনায় এবার একটু নতুনমাত্রা যোগ করলেন বলিউড কিংবদন্তী অমিতাভ বচ্চন. ইডেনে পাক ভারত ম্যাচের সময় পুরো সময় ধরে গ্যালারিতে বসে খেলে উপভোগ করেছেন. দলকে করতালি বিভিন্ন সময় অনুপ্রেরণা যুগিয়েছেন. খেলা শেষে ডিএনএ কে দেওয়া সাক্ষাৎকার নিয়ে বিস্তারিত প্রতিবেদন দিয়েছেন হিন্দি দিনেমার পত্রিকা, আর এই সাক্ষাৎকারে অমিতাভ তাসকিন এবং সানিকে নিয়ে ব্যাপক আগ্রহ সহকারে মন্তব্য করেছেন, তাসকিন এবং সানিকে নিয়ে অমিতাভের মন্তব্যটি আওয়ার নিউজ বিডি’র পাঠকদের জন্য তুলে ধরা হলোঃ যারা শিল্প কে ধারন করে তারাই শিল্পী,আমি চলচ্চিত্র শিল্প কে মনেপ্রাণে আঁকড়ে ধরেছি বলেই আজ আমি দর্শকের কাছে চলচ্চিত্র শিল্পী হিসেবে ব্যাপক ভাবে সমাদৃত হয়েছি।

চলচ্চিত্র শিল্পের মতো আমিও ক্রিকেট শিল্প কে ভালবাসি তাই নিজ দেশ ভারতের সমর্থক হলেও এই শিল্পের সাথে যারা জড়িত এবং সবসময় ভালো কিছু উপহার দিয়ে আসছে আমি তাদেরও একজন ভক্ত.ইমরান খান,সাঈদ আনোয়ার,ইওয়ানের চ্যাপেল,রিকি পন্টিং,স্টেফিন ফ্লেমিং এর খেলা আমি দারুণভাবে উপলব্ধি করতাম. শুধু এখানেই শেষ নয় ক্রিকেটের জন্য অমিতাভের খরচের হাত যে ব্যাপক সে বিষয়ে সৌরভের কথা শুনুন।

এই খেলায় প্রতিপক্ষ বিবেচনা করে কোন দলের বিরুদ্ধে কোনরূপ কার্পণ্য তা দেখানো উচিত নয়. ভারত পাকিস্তান ম্যাচ বরাবরই চিরপ্রতিদ্বন্দ্বীতার কিন্তু গতদিন পাকিস্তান বনাম বাংলাদেশের মধ্যকার খেলায় ভারতের দর্শকদের বিবেচনা দেখে আমি নিজেই বিষ্মিত,পুরো ইডেন জুড়ে মনে হয় পাকিস্তান কে সাপোর্ট দিয়েছে এটা কোন ভাবেন নৈতিক শিল্প মানসিকতার পরিচায়ক নয়।

সানি এবং তাসকিন দীর্ঘ দিন ধরেই জাতীয় দলে খেলছেন হঠাৎ করেই এদের বিরুদ্ধে সন্দেহ এবং সাময়িক নিষিদ্ধ কোনভাবেই গ্রহণযোগ্য নয় তাছাড়া এই বিষয়টি নিয়ে ভারতীয় মিডিয়ার অতিরিক্ত বাড়াবাড়ি কোনভাবেই কাম্য নয়. এই দুই উদীয়মান তারকার বিষয়ে আমার মনে হয় আইসিসি সময়োপযোগী সিদ্ধান্ত দিতে পারেনি,তাসকিন নিয়ে লুকোচুরি কিছুতেই ক্রিকেট ভক্তরা মেনে নিতে পারেনা. আমি কোন ভাবেই লুকোচুরি পছন্দ করিনা তাই বলছি ভারতীয় ক্রিকেট দলের কিছু বোলারদের ব্যাপারে অনেকেই বিরুপ মন্তব্য করছেন,সত্যতা যাচাইয়ের স্বার্থে এদেরকেও পরিক্ষার মুখোমুখি করা হউক,তাহলে অবশ্যই যথার্থ যাচাই হবে. আমি অমিতাভ আবারো বলছি আমি শিল্পকে ভালোবাসি বিশেষ কোন গোষ্ঠী কে নয়।



মন্তব্য চালু নেই