এবার বিয়ের দাবিতে প্রেমিকের অফিসে অবস্থান নিল তরুণী

প্রেম গড়িয়েছে অনেক দূর পর্যন্ত। কিন্তু বিয়েতে রাজি নন প্রেমিক। তাই বিয়ের দাবিতে তার অফিসে অবস্থান নিয়েছেন প্রেমিকা। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে যশোরে। রাজশাহী থেকে ওই তরুণী এসে ওষুধ কোম্পানি অ্যারিস্টোফার্মার যশোর এরিয়া অফিসে অবস্থান নেন।

তরুণীর অভিযোগ, ওষুধ কোম্পানি অ্যারিস্টোফার্মার এরিয়া ম্যানেজার শরীফ হাসান রাজশাহী চাকরিকালে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে (প্রকাশের অযোগ্য) সম্পর্কও গড়ে তোলেন তিনি। কিন্তু পরে তিনি বিয়ে করতে অস্বীকার করেন। এরপর রাজশাহী থেকে বদলি হয়ে যশোর চলে আসেন শরীফ।

তরুণীর দাবি, যশোরে বদলি হয়ে আসার পর তিনি অনেক দিন ধরে শরিফ হাসানের পেছন পেছন ঘুরছেন। কিন্তু শরীফ তাকে বিয়ে করা তো দূরের কথা, পাত্তাই দিচ্ছেন না। বাধ্য হয়ে তিনি বিষয়টি শরিফের সহকর্মীদের জানাতে আজ অফিসে এসেছেন। যতক্ষণ শরিফ তাকে বিয়ে করতে রাজি না হবে, ততক্ষণ তিনি যশোর ছাড়বেন না বলে সাফ জানিয়ে দেন।

শুধু তা-ই নয়, তরুণী তার ভ্যানিটি ব্যাগে রক্ষিত ছোরা, ব্লেড ও বিপুল সংখ্যক ঘুমের ওষুধ বের করে সাংবাদিকদের দেখান। বলেন, ‘ব্যর্থ হলে আমি আত্মহত্যা করব। এছাড়া আমার সামনে আর কোনো পথ খোলা নেই।’

ঘটনার ব্যাপারে অভিযুক্ত শরীফ হাসানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে অফিসে পাওয়া যায়নি। তার কোনো সহকর্মীও শরীফের ফোন নাম্বার দিতে রাজি হননি।

তবে অ্যারিস্টোফার্মার যশোর ডিপো ইনচার্জ বিভাষ কুমার বলেন, যেহেতু ঘটনার সঙ্গে তাদের কোম্পানির নাম জড়িয়ে গেছে, তাই বিষয়টি খতিয়ে দেখা হবে। প্রয়োজনে অভিযুক্ত কর্মকর্তার বিরুদ্ধে কর্তৃপক্ষ ব্যবস্থা নেবেন।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, তরুণীকে প্রথমে অফিসে ঢুকতে বাধা দেওয়া হয়। তাকে টেনেহিঁচড়ে বের করে দেওয়ার চেষ্টাও হয়। কিন্তু তরুণী শেষ পর্যন্ত অফিস ছাড়েননি। মঙ্গলবার সকালে ওই তরুণী শহরের ঘোপ এলাকায় অ্যারিস্টোফার্মার অফিসে যান।



মন্তব্য চালু নেই