এবার নারী পুলিশকে কামড়ালেন সেই ফুটবলার

ব্রাজিল বিশ্বকাপে ইতালির ডিফেন্ডার জর্জো কিয়েলিনির ঘাড়ে কামড় বসিয়ে দিয়ে সমালোচিত হয়েছিলেন লুইস সুয়ারেজ। পড়তে হয়েছিল ফিফার দেওয়া চার মারের নিষেধাজ্ঞায়। এ থেকে শিক্ষা নেওয়ার দরকার ছিল ড্যানিশ স্ট্রাইকার নিকি বিলি নিলসেনের । কিন্তু কথায় আছে না- ইতিহাসের বড় শিক্ষা হচ্ছে, এর থেকে কেউ শিক্ষা নেয় না।

সুয়ারেজের কা- থেকে শিক্ষা নেননি এই ড্যানিশ স্ট্রাইকারও। উরুগুয়ের স্ট্রাইকার সুয়ারেজ যা করেছিলেন মাঠে, তা বোধহয় কম হয়ে গেছে। কেননা বিলি নিলসেন সেই কামড়-কা- ঘটালেন মাঠের বাইরে গিয়ে। তিনি এবার কামড় বসিয়ে দিলেন এক নারী পুলিশের পায়ে।

বিলি নিলসেন খেলেন ফ্রেঞ্চ লিগ এভিঁয়ায়। গত সপ্তাহের শেষের দিকে তিনি গিয়েছিলেন নাইট ক্লাবে। সেখানে মাতাল অবস্থায় ছিলেন ড্যানিশ স্ট্রাইকার। কিন্তু কী কারণে তিনি ওই নারী পুলিশকে কামড়ালেন, তা এখনো জানা যায়নি। এভিঁয়া কর্তৃপক্ষ এ বিষয়ে তদন্তে নেমেছে। খুব শিগগিরই এর সুরাহা করতে চাইছেন তারা।

তবে বিলি নিলসেন শুধু এবারই যে বিতর্ক ছড়ালেন, ব্যাপারটি এমন নয়। এর আগে ২০০৯ সালে ট্রাফিক আইন ভঙ্গের জন্য ৪০ দিনের কারাবাস হয়েছিল এই ড্যানিশ ফুটবলারের। ২০১৩ সালে নরওয়ে লিগে খেলার সময় নাইট ক্লাবে মারামারি করার অপরাধে জরিমানা গুনেছিলেন তিনি।



মন্তব্য চালু নেই