এক ছবিতে চার তারকা, মহরত বৃহস্পতিবার

প্রথমবারের মতো বড় পর্দায় দেখা যাবে প্রজন্মের চার জনপ্রিয় তারকাকে। তাদের মধ্যে আছেন অভিনেত্রী মৌসুমী, ডিপজল, বাপ্পী এবং চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ‘দুলাভাই জিন্দাবাদ’ নামের এই ছবিটি শ্যুটিং শুরুর আগে ১৬ ফেব্রুয়ারি হতে যাচ্ছে মহরত অনুষ্ঠান!

১৫ ফেব্রুয়ারি থেকে ‘দুলাভাই জিন্দাবাদ’ নামের ছবিটির শ্যুটিং শুরুর কথা থাকলেও তা শুরু হচ্ছে ১৭ তারিখ থেকে। এমনটা জানিয়ে ছবির নির্মাতা মনতাজুর রহমান আকবর বলেন, ১৬ ফেব্রুয়ারি এফডিসিতে ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির মহরত অনুষ্ঠান করবো। তারপরের দিন শুরু হবে সিনেমার শ্যুটিং।

অন্যদিকে ছবিতে কাটছাট করে চার তারকা নিয়ে শুরু করছেন ছবির শ্যুটিং। বলেছেন, তুলনামূলক এটি হবে বিগ বাজেটের একটি সিনেমা। যাতে তুমুল বিনোদন পাবে বাংলা চলচ্চিত্রের দর্শক। এছাড়া এই সময়ের চার চারজন জনপ্রিয় তারকাকে নিজের ছবিতে কাস্ট করতে পেরে প্রযোজকের প্রতিও কৃতজ্ঞতা জানালেন নির্মাতা।

‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটির মাধ্যমে দ্বিতীয়বারের মতো রোমান্স করতে দেখা যাবে ঢাকাই ছবির জনপ্রিয় দুই তারকা মৌসুমী ও ডিপজলকে! এই দুই চরিত্র আগে থেকেই চূড়ান্ত ছিল। কিন্তু মৌসুমীর ছোট বোনের চরিত্রে বা ডিপজলের শ্যালিকা কে হচ্ছেন তা নিয়ে ছিল সংশয়। শেস পর্যন্ত সব সম্ভাবনাকে নাকচ করে দিয়ে বিদ্যা সিনহা মিমকে মৌসুমীর বোন হিসেবে, এবং নায়ক বাপ্পীকে মিমের প্রেমিকা হিসেবে দেখা যাবে ছবিতে।



মন্তব্য চালু নেই