এক ছবিতে গৌতম-আলিয়া!

পরিচালক ও কোরিওগ্রাফার ফারাহ খানের পরবর্তী ছবিতে জুটি বাঁধছেন গৌতম গুলাটি ও আলিয়া ভাট। এমন খবরই উড়ছে বলিউডের বাতাসে। এমনকি সেরকম আভাসই দিয়েছেন স্বয়ং পরিচালক।

বিগ বস হাল্লা বোল বিজয়ের সঙ্গে সঙ্গেই বদলে গেছে গৌতমের জীবন। স্বপ্নকন্যা আলিয়ার বিপরীতে চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ চলে এলো বলে। বাস্তব জীবনে রোমান্টিক সম্পর্ক হোক বা না হোক, রূপালী পর্দায় তার সঙ্গে প্রেম করাটাই স্বপ্ন বলে মনে হচ্ছে ছোটপর্দার এই অভিনেতার কাছে।

সম্প্রতি ফারাহ্ খানের টেলিভিশন শো ‘ফারাহ কি দাওয়াত’এ অতিথি হয়ে এসেছিলেন গৌতম। তাকে চমকে দেওয়ার জন্যই হঠাৎ সেখানে উপস্থিত হয় আলিয়া ভাট। স্বপ্নকন্যাকে সামনে দেখে বিস্ময়ে হতবাক হয়ে যান গৌতম। তার লজ্জা রাঙা চেহারা দেখে ফারাহ্ খানের সঙ্গে মজা করতে শুরু করেন ভাট্ কন্যা। পরে একসঙ্গে ছবি তুলে টুইটারে প্রকাশ করেন ফারাহ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে গৌতম বলেন, ‘বিয়ের ব্যাপারে আমি ভাবি না। তবে পাত্রী যদি হয় আলিয়া, তবে এক কথায় রাজি। আলিয়া খুবই কিউট, আমার সঙ্গে মানানসই। আমরা দুজন একই জিমে যাই, কিন্তু কখনো কথা হয়নি। আমি খুবই লাজুক। আলিয়া যদি আমার সামনে আসে, আমি তাকে মুখ ফুটে ভালোবাসার কথা বলতে পারবো কি না জানিনা’।

তারপরই আলিয়ার সঙ্গে গৌতমের অনস্ক্রিন সম্পর্কের কথা ভাবেন নির্মাতাগণ। টুইটারে প্রকাশিত ছবি দেখে মনে হচ্ছে, ফারাহ্ খানের পরবর্তী ছবিতেই তিনি চমক দেবেন নতুন এই জুটির তাজা রসায়ন দেখিয়ে। aa



মন্তব্য চালু নেই