ভিন্ন স্বাদের ওয়েব পোর্টাল- Allonlineshopbd.com

বাংলাদেশে ডিজিটাল বিপ্লবের সাথে সাথে “অনলাইন শপিং” এই নগর জীবনে ব্যাপক আলোচিত একটি শব্দ। প্রতিদিনই বাড়ছে অনলাইন শপিং সাইট এবং ক্রেতারাও ধীরে ধীরে অভ্যস্ত হয়ে উঠছেন অনলাইন কেন্দ্রিক কেনাকাটায়। অনলাইন শপিং সাইট গুলো একদিকে মানুষকে দিয়েছে জ্যামের স্বস্তি অন্যদিকে বঁচিয়েছে মূল্যবান সময়।

অনলাইন ভিত্তিক ব্যাবসার পরিধি বাড়ার সাথে সাথে সামনে আসছে নতুন ধরনের চ্যালেঞ্জের। পছন্দের পণ্যটি খুঁজে পেতে এত এত সাইটের লিঙ্ক মুখস্ত রাখা একজন ক্রেতার জন্য একটি অসম্ভব কাজ, ফলে ক্রেতারা বঞ্চিত হচ্ছেন অনেক ভাল ভাল শপিং সাইটের সেবা থেকে, এবং অন্যদিকে ক্ষুদ্র বা মাঝারী ই-কমার্স ব্যাবসায়ীরা তাদের পন্যের মান, দাম ও সর্ভিস ভাল হওয়া সত্তেও প্রচারনার প্রতিযোগীতায় লাইম লাইটে আসতে পারছেন না।

তাই দেশের সকল অনলাইন শপিং সাইট ও ক্রেতা সাধারনকে একই প্লাটফর্মে আনতে http://allonlineshopbd.com/ তাদের দীর্ঘ এক বছরের নিরলস প্রচেষ্ঠায় তৈরী করেছে দেশের প্রথম অনলাইন ভিত্তিক ওয়েব পোর্টাল। যেখানে দেশের সকল অনলাইন শপিং সাইটকে ক্যাটাগরী অনুযায়ী সাজানো হয়েছে তাদের পণ্যের ধরন অনুযায়ী, যাতে ক্রেতাগণ তাদের প্রয়োজন অনুযায়ী খুব সহজেই নির্দিষ্ট সাইট খুজে পাবেন।

লেখক:
সাদিক রহমান

[প্রতিবেদনটি লেখকের একান্তই ব্যক্তিগত]



মন্তব্য চালু নেই