একই পরিবারের ৪ শিশুকে একসঙ্গে খুন, মরদেহ উদ্ধার

হবিগঞ্জের বাহুবলে নিখোঁজের ছয়দিন পর একই পরিবারের চার শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।ধারণা করা হচ্ছে এদেরকে খুন করে লাশ মাটিতে পুতে রাখা হয়েছে।আজ বুধবার সকালে বাড়ির পাশের মাঠে মাটিতে পুঁতে রাখা অবস্থায় শিশুদের মরদেহ উদ্ধার করা হয়।বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

লাশ উদ্ধার করা চার শিশু হলো-বাহুবলের ভাদেশ্বর ইউনিয়নের সুন্দ্রাটিকি গ্রামের মো. ওয়াহিদ মিয়ার ছেলে স্থানীয় সুন্দ্রটিকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাতো ভাই একই বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০), আবদাল মিয়ার ছেলে একই বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্র মনির মিয়া (৭) এবং আব্দুল কাদিরের ছেলে সুন্দ্রাটিকি মাদরাসার ছাত্র ইসমাঈল হোসেন (১০)।

গত শুক্রবার সন্ধ্যায় শিশুরা নিখোঁজ হওয়ার পর শনিবার বাহুবল মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (নং-৫১৬) করা হয়।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকাল সাড়ে ৪টায় বাড়ির পাশের মাঠে খেলাধূলা করতে যায় ওই শিশুরা। সন্ধ্যার পরও তারা নিজ নিজ বাড়িতে ফিরে না আসায় অভিভাবকরা খোঁজাখুজি করতে থাকে। কোথাও তাদের সন্ধান না পেয়ে শুক্রবার রাতেই উপজেলার সর্বত্র মাইকযোগে নিখোঁজ সংবাদটি প্রচার করা হয়। পরে শনিবার দুপুর পর্যন্ত ওই চার শিশুর সন্ধান না পেয়ে জাকারিয়া আহমেদ শুভর বাবা ওয়াহিদ মিয়া বাদী হয়ে বাহুবল মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।



মন্তব্য চালু নেই