এই সুন্দরীকে বিয়ে করলে যৌতুক পাবেন ১২০০ কোটি টাকা!

বাবা বিলিয়নিয়ার। কিন্তু মেয়ে কিছুতেই বিয়ে করতে রাজি নন। তাই বাবা সিদ্ধান্ত নিয়েছেন, যে এই মেয়েকে বিয়েতে রাজি করাতে পারবে আর বিয়ে করবে, তাকে যৌতুক হিসেবে দেয়া হবে ১২০০ কোটি টাকা!

জানা গেছে, মেয়ে কোনও পুরুষকেই পছন্দ করেন না। পুরুষের সাথে কোনও রকম সম্পর্ক করতে নারাজ হং কং-য়ের কোটিপতি ব্যবসায়ী সেসিল চাওয়ের কন্যা জিজি চাও। জিজি নিজেই স্বীকার করছেন তিনি পুরুষ নয়, নারীতেই তার প্রেম, তার মন। তাই বিয়ে করতে হলে কোনও নারীকেই বেছে নেবেন তিনি।

এদিকে মেয়েকেতার ভাবনার পরিবর্তন করার জন্য অনেক চেষ্টা করেছেন বিলিয়নিয়ার বাবা। কোনও উপায় না পেয়ে, ‘স্বয়ম্বর’-এর আয়োজন করেন বাবা। ‘যে তার মেয়ে কে পুরুষের সঙ্গে বিয়ে করতে রাজি করাতে পারবেন, তিনি পাবেন ১২০০ কোটি টাকা’।

বাবার এমন ঘোষণার পর কেউই এমন সুবর্ণ সুযোগ হাত ছাড়া করতে রাজি হননি। আর তাই তো ‘চাঁদের দিকে হাত বাড়িয়েছিলেন ২০ হাজার বামুন’, তবে কারোর ভাগ্যেই ১২০০ কোটির সৌভাগ্য লেখা ছিল না। ২০ হাজার রেজিস্ট্রেশন, ৫০ হাজার চেষ্টা, সবার চেষ্টাই ব্যর্থ। রাজি হননি জিজি।

অবশেষে বাবা সেসিল সিদ্ধান্ত নেন মেয়ের সিদ্ধান্তকেই মেনে নেবেন। তিনি জানান, ‘আমি চাই না ওর ব্যক্তিগত জীবনে অনাধিকার প্রবেশ করতে। আমি শুধু চাই, ও বিয়ে করে খুশি হোক, ওর সন্তানরা আমার সাম্রাজ্য এগিয়ে নিয়ে যাক’।

মেয়েও বাবাকে অনুরোধ করে, তার ভাবনা চিন্তাকে মেনে নিতে। বাবা সেসিল কোনও বাধা দেননি। জিজি তার নিজের পছন্দের মানুষ (নারী) সিন ইয়াভকে বিয়ে করেন। ৯ বছর ধরে সুখী সংসার কাটাচ্ছেন জিজি ও ইয়াভা। তবে বাবা মনে করেন, তার মেয়ে এখনও ‘সিঙ্গল’।



মন্তব্য চালু নেই