এই সমাজে অনেক শাকিব লুকিয়ে আছে : প্রভা

শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে-সন্তান নিয়ে সোমবার বিকালে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সন্তানসহ হাজির হন দীর্ঘদিন আড়ালে থাকা চিত্রনায়িকা অপু বিশ্বাস। লাইভ সাক্ষাৎকারে তিনি বিয়ে-সংসার এবং দাম্পত্য টানাপোড়েন তুলে ধরেন। এরপর থেকে দেশেজুড়ে তোলপাড় শুরু হয়। তাতে যোগ হয়েছে ছোট পর্দা থেকে বড় পর্দার তারকারাও।

অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা সমালোচনা করে লিখেছেন, “শাকিব খান একজন নয়। এই সমাজে অনেক অনেক শাকিব লুকিয়ে আছে। যারা প্রেমিকা বা স্ত্রীকে আখের মতো মনে করে। যতক্ষণ রস আছে ততক্ষণ চিপে চিপে রস আস্বাদন করবে আর মধু মধু বলবে এবং তৃষ্ণা শেষে ছোবড়া দূরে ফেলে দিবে।”

মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিনও অপুর পক্ষেই কথা বলেন। তিনি বলেন, “এমন প্রতিবাদী নারী দরকার মিডিয়াতে। তিনি একজন মা, তাহলে কেন পর্দার আড়ালে লুকায়ে থাকবেন। তিনি বললেন তিনি মা এবং শাকিব খানের বউ। অসম্ভব ভালো মানুষ অপু আপু। আর তাঁর কোনো অহংকার নেই। কী সুন্দর তিনি। আমাকে আদর করলেন এবং সেলফি তুললেন। আমরা মিডিয়াতে যারা আছি তার সংগ্রাম সম্পর্কে জানি। শাকিব খান অনেক বড় নায়ক। কিন্তু আইন সবার জন্য সমান। অপু তুমি এগিয়ে চলো আমরা তোমার সাথে আছি। তোমার প্রতি ভালোবাসা আর শ্রদ্ধা রইল।”

নাট্য অভিনেতা ও সংগীত শিল্পী রিয়াজ লিটন লেখেন, চলচ্চিত্রের কিং শাকিব খানকে অশেষ ধন্যবাদ। ধন্যবাদ এই জন্য যে, আপনি অপুকে বিবাহ করেছেন, তার নিয়মিত খবর নিয়েছেন, থরচাপাতি নিয়েছেন।

তবে আপনার কাছে আমার কিছু প্রশ্ন (১) দুনিয়ার এত জায়গা থেকে আপনি কেন ‘ভাঙা’ থেকে কাজী নিয়ে আসলেন? (২) নয় বছর বিবাহ করে গোপন রেখেছেন, সন্তান জন্মের সময় পাশে থাকলে গোপন রাখতে পারতেন না? (৩) মাধ্যমিকের শিক্ষার্থীদের ক্যারিয়ার নামে একটি বিষয় পড়ানো হয়, আপনি কি ক্যারিয়ার গঠনে তাদের পরামর্শ দিতে পারতেন না? (৪) আপনার সন্তান আব্রাহামকে দেখে সবার মনে ভালোবাসা জন্ম নেয়, ক্যারিয়ারে কথা ভেবে আপনি কিভাবে পিতার ভালোবাসা থেকে ওকে বঞ্চিত করলেন?

শাকিব-অপু দু’জনেই চলচ্চিত্রের মানুষ। আমরা জানি, চলচ্চিত্রে যত বেশি দ্বন্দ্ব থাকে, তত বেশি মানুষের মনে জায়গা করে নেয়। অবেশেষে বলতে চাই- আপনাদের জীবনে নেমে আসুক সিনেমা শেষ দৃশ্যের শুভ পরিণতি। আপনার সন্তান জয়ের জয় হোক।



মন্তব্য চালু নেই