এইডস-এ আক্রান্ত, তাই বিয়ে করছেন না সালমান খান! মারাত্মক অভিযোগ নায়কের বিরুদ্ধে

সলমন খান সম্পর্কে কত রটনাই তো শোনা যায়! কিন্তু এ বার যা শোনা গেল, তা স্মরণকালের মধ্যে কেউ শুনেছেন কিনা সন্দেহ।

‘বিগ বস ১০’-এর মঞ্চ থেকে ছিটকে যাওয়ার পর থেকেই সলমনের প্রতি বিদ্বেষ বেড়ে গিয়েছে স্বামী ওমের। একের পর এক অভিযোগ তিনি এনেছেন বলিউডের বিখ্যাত এই অভিনেতার বিরুদ্ধে। স্বামী ওমের আলটপকা মন্তব্যের প্রেক্ষিতে অবশ্য একটি শব্দও খরচ করতে শোনা যায়নি ‘বজরঙ্গি ভাইজান’-খ্যাত অভিনেতাকে।

সলমন মুখ না খুললেও স্বামী ওম মুখ বন্ধ রাখেননি। বরং বলা ভাল, তিনি মুখ বন্ধ রাখার বান্দাই নন। একের পর এক বিস্ফোরণ তিনি ঘটিয়েই চলেছেন। ‘বিগ বসে’র মঞ্চ থেকে ছিটকে যাওয়ার অব্যবহিত পরেই স্বামী ওমকে বলতে শোনা গিয়েছিল, সলমন পাকিস্তানের আইএসআই এজেন্ট।

এ বার আরও এক ধাপ এগিয়ে স্বামী ওম বললেন, সালমান খানের এইডস রয়েছে। কারণ তিনি বহু নারীর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন। আর এডস-এ আক্রান্ত হওয়ার জন্যই সলমন খান বিয়ে করছেন না।

সালমানের এইডস রয়েছে, এমন কথা কস্মিনকালেও শোনা যায়নি। কেউ-ই এই অভিনেতার বিরুদ্ধে এ হেন অভিযোগ আনেননি। ওয়াকিবহাল মহল মনে করছে, খবরের শিরোনামে পৌঁছনোর জন্যই স্বামী ওম একের পর এক অভিযোগ আনছেন সলমনের বিরুদ্ধে।

কখন যে কী বলছেন, তা আবার নিজের মনেও থাকছে না। নিজের করা মন্তব্য থেকে সরে গিয়ে স্বামী ওমকে বলতে শোনা গিয়েছে, সম্প্রতি লন্ডনে সলমনের বিয়ে হয়েছে। তাঁর একটি কন্যা সন্তানও রয়েছে। সলমনের বিরুদ্ধে যাবতীয় অভিযোগ আনার পরে স্বামী ওম বলেছেন, তিনি আর কিছু বলতে চান না। স্বামী ওম আর বলতে কী বাকি রাখলেন!



মন্তব্য চালু নেই