এঁকেই একসময়ে বিয়ে করতে চেয়েছিলেন কপিল শর্মা! কে ইনি? কেন হল না বিয়ে?

কমেডিয়ান হিসেবে কপিল শর্মার খ্যাতি দেশজোড়া। অভিনেতা হিসেবেও তাঁর জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। তাঁর প্রেমজীবন নিয়ে অনেক রকম কথা শোনা যায় এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রিতে কান পাতলে। এখনও পর্যন্ত তিনি অবিবাহিত রয়েছেন, কিন্তু এক সময়ে জলন্ধর নিবাসী এক তরুণীর সঙ্গে তাঁর নাকি বিয়ে প্রায় স্থির হয়ে গিয়েছিল। এক নামজাদা হিন্দি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে কপিলের দাদাই প্রকাশ করেছিলেন এই তথ্য।

২০১৪ সালে দেওয়া এই সাক্ষাৎকারে কপিলের দাদা অশোক শর্মা জানান, ‘‘কপিল জলন্ধর-নিবাসী ভবনীত চাতার্থকে বিয়ে করতে চায়। ভালবেসে ভবনীতকে সবাই জিন্নি বলে ডাকে। দু’জনে এক সঙ্গে কমেডি শো ‘হাস বলিয়ে’-তে অংশগ্রহণ করেছিল। দু’জনে ওদের বলিউড ফিল্ম ‘ব্যাঙ্ক চোর’ রিলিজ করার পরে বিয়ে করবে বলে স্থির করেছে।’’

কিন্তু শেষ পর্যন্ত সেই বিয়ে আর হল না কেন? ২০১৫ সালে যখন যশরাজ ফিল্মসের ছবি ‘ব্যাঙ্ক চোর’-এ কাজ করার সুযোগ কপিলের হাতছাড়া হল, তখনও শোনা যাচ্ছিল কপিল আর ভবনীতের বিয়ের খবর একেবারে পাক্কা। তার পর আব্বাস-মস্তানের ছবি ‘কিস কিস কো পেয়ার করুঁ’-র কাজে ব্যস্ত হয়ে পড়েন কপিল। সেই সময় থেকেই আস্তে আস্তে কপিল-ভবনীতের প্রেম নিয়ে চর্চা কমে আসতে শুরু করে। একটা সময়ে ভবনীত কপিলের জীবন থেকে একেবারেই উধাও হয়ে যান।

কেন ভেঙে গেল ভবনীত-কপিলের সম্পর্ক, তা অবশ্য স্পষ্ট নয়। প্রোডাকশন হাউজ ‘কে-নাইন’-এর ক্রিয়েটিভ ডিরেক্টর প্রীতি সিমোসের সঙ্গেও এক সময়ে জড়িয়েছিল কপিলের নাম। কিন্তু প্রীতিই নবনীতের সঙ্গে কপিলের দূরত্ব বাড়ার কারণ কি না, তা স্পষ্ট নয়।



মন্তব্য চালু নেই