উলভারিন হিসেবে শাহরুখকে চান জ্যাকম্যান!

১৭ বছর আগে প্রথম রিলিজ পায় ‘এক্স-ম্যান’। এরপর একে একে এই সিরিজের নয়টি সিনেমা রিলিজ হয়। হলিউডের এই বিশেষ ছবিটি সারা দুনিয়াব্যাপী প্রশংসা করে। বক্স অফিসেও বাজিমাৎ করে ছবিটি। এই ছবিতে উলভারিন হিসেবে সব কয়টি সিনেমাতেই নায়ক হিসেবে ছিলেন হলিউড সুপারস্টার হিউ জ্যাকম্যান!

সদ্য মুক্তি পেয়েছে ‘এক্স-ম্যান’ সিরিজের শেষ সিনেমা ‘লোগান’। এই সিনেমার মধ্য দিয়েই উলভারিন চরিত্র থেকে নিজেকে গুটিয়ে নিচ্ছেন তারকা অভিনেতা জ্যাকম্যান। আর এই তারকাই নতুন এক্স-ম্যান সিরিজে উলভারিন চরিত্রে কাকে দেখতে চান, জানেন?

শুনলে চোখ কপালে উঠে যেতে পারে। হ্যাঁ, আসন্ন এক্স-ম্যান সিরিজে উলভারিন চরিত্রে বলিউড বাদশা শাহরুখ খানকে পছন্দ বলে জানিয়েছেন হলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হিউ জ্যাকম্যান!

গেল ৩ মার্চ মুক্তি পেয়েছে এক্স-ম্যান সিরিজের ল্যাটেস্ট ছবি ‘লোগান’। মুক্তির দু’দিনের মধ্যেই ছবিটি বাজিমাত। ‘উলভারি ‘-এর প্রশংসায় পঞ্চমুখ সকলেই। এই ছবির মধ্য দিয়েই উলভারিন হিসেবে শেষ বারের মত দেখা গেল জ্যাকম্যানকে। চারদিকে এখন একটাই প্রশ্ন, তাহলে কে হবেন নতুন উলভারিন?

এমন প্রশ্নের সম্মুখিন হচ্ছেন স্বয়ং হিউ জ্যাকম্যান-ই। তবে তিনি সমাধানও দিয়েছেন। সম্পরতি ছবির প্রচারে তাইওয়ান গেলে এমন প্রশ্নের সম্মুখিন হন তিনি। তারপর উত্তরে বলেন, শাহরুখ খানকে এই চরিত্রটা মানাবে।



মন্তব্য চালু নেই