উখিয়ায় আ.লীগের দুপক্ষের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ ১০

কক্সবাজারের উখিয়ায় পান খাওয়াকে কেন্দ্র আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ১০ জন গুলিবিদ্ধ হয়েছেন। আহতদের উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় উখিয়া উপজেলার পালংখালী স্টেশনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা জানিয়েছেন, সন্ধ্যায় পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবুল মনজুরের নেতৃত্বে কিছু নেতা-কর্মী স্টেশনের একটি পান-দোকানের সামনের আসেন। এর কিছুক্ষণ পর একই স্থানে আসেন ইউনিয়নের সভাপতি প্রার্থী জাকের হোসেনের নেতৃত্বে নেতা-কর্মীরা।

এ সময় পান খাওয়াকে কেন্দ্র করে কথা-কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয় পক্ষ গোলাগুলি করতে থাকে। এতে অন্তত ১০ জন গুলিবিদ্ধ হয়েছেন।

উখিয়া সার্কেলের দায়িত্বপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার জসিম উদ্দিন মজুমদার  জানান, পান খাওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে প্রথমে হাতাহাতি ও পরে গুলিবর্ষণের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জসিম উদ্দিন আরো জানান, গুলিবিদ্ধদের উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এ ছাড়া অবৈধ অস্ত্র উদ্ধার ও ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।



মন্তব্য চালু নেই