উখিয়ায় আওয়ামীলীগ ও বিএনপির ৫ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত

কায়সার হামিদ মানিক, উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি তারিখ: কক্সবাজারের উখিয়া উপজেলায় আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামীলীগ ও বিএনপির একক প্রার্থী মনোনয়ন চুড়ান্ত করেছে। উপজেলার ৫ টি ইউনিয়নের আওয়ামীলীগের প্রার্থীরা হচ্ছেন, রাজাপালং ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, জালিয়াপালংয়ে এস এম ছৈয়দ আলম, পালংখালী ইউনিয়নে শাহাদাৎ হোসেন জুয়েল, রত্নাপালং ইউনিয়নে নুরুল হুদা ও হলদিয়াপালং ইউনিয়নে মন্ত্রি পরিষদ সচিব সফিউল আলমের ছোট ভাই শাহ আলম।

বিএনপি থেকে চুড়ান্ত মনোনয়ন পেয়েছেন রাজাপালং ইউনিয়ন থেকে বিএনপি নেতা শাহ কামাল চৌধুরী, পালংখালী ইউনিয়ন থেকে হেলাল উদ্দিন, রত্নাপালং ইউনিয়ন থেকে নুরুল কবির চৌধুরী, জালিয়াপালং ইউনিয়ন থেকে নুরুল আমিন চৌধুরী, হলদিয়াপালং ইউনিয়ন থেকে এস এম শামশুল আলম বাবুল।

এ ছাড়াও রত্নাপালং ইউনিয়নে জেলা বিএনপির সদস্য খাইরুল আলম চৌধুরী, আব্বাস উদ্দিন, হলদিয়াপালং ইউনিয়ন থেকে আওয়ামীলীগ নেতা আমিনুল হক আমিন, মাহবুবু আলম চৌধুরী, ইমরুল কায়েস চৌধুরী ও পালংখালী থেকে সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি আলী আহম্মদ দলীয় মনোনয়ন না পেয়ে তারা স্বতন্ত্র প্রার্থী হিসাবে মাঠে থাকবে বলে জানা গেছে।

আগামী ৪ জুন ৬ ধাপে এ উপজেলার ৫ টি ইউনিয়নের নির্বাচন অনুষ্টিত হবে বলে উপজেলা নির্বাচন অফিসার মোঃ নুরুল ইসলাম জানিয়েছেন। এই এলাকায় ভোটারের সংখ্যা ১ লক্ষ ১৮ হাজার ১৬ জন। তৎমধ্যে পুরুষের সংখ্যা ৫৯ হাজার ৮ শ ৭৪, মহিলা ভোটার ৫৮ হাজার ১শ ৪২ জন।



মন্তব্য চালু নেই