৩ চেয়ারম্যানকে ক্রেস্ট প্রদান

উখিয়ার ৩ ইউনিয়নে ১৫ কোটি টাকার উন্নয়ন কাজ সম্পন্ন

কক্সবাজারের উখিয়ার গ্রামীণ জনপদের অবকাঠামোগত উন্নয়ন ও সংস্কার কাজের উল্লেখযোগ্য অবদানের জন্য ৩ ইউনিয়নের চেয়ারম্যানকে ক্রেস্ট প্রদানকালে এনজি সংস্থা শেডের পরিচালক মোঃ উমরা বলেছেন, পালংখালী, জালিয়াপালং ও হলদিয়াপালং ইউনিয়নে গত ৪ বছরে প্রায় ১৫ কোটি টাকার উন্নয়ন কাজ সম্পন্ন করা হয়েছে।

তৎমধ্যে প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেল্টার, জরাঝির্ণ প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান, অতি দরিদ্রদের কর্মসংস্থান সহ দূর্যোগ কবলিত এলাকায় আশ্রায়ন প্রকল্পের ব্যাপক উন্নয়নের মাধ্যমে উপকূলীয় জনজীবনের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।

ইউএসএআইডি ও বাংলাদেশ সরকারের অর্থায়নে কেয়ার বাংলাদেশের সহযোগীতায় এনজিও সংস্থা শেড কর্তৃক বাস্তবায়িত সৌহার্দ্য -২ কর্মসূচীর আওতায় স্থানীয় চেয়ারম্যানদের সম্মাননা প্রদানকালে তিনি এসব কথা বলেন।

সোমবার সকাল ১১ টায় উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে অনুষ্ঠিত ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী। তিনি বলেন, স্থানীয় ইউনিয়ন পরিষদের সার্বিক ক্ষমতাবলে যেসব উন্নয়ন কাজ অসম্পূর্ণ রয়েছে এনজিও সংস্থা শেড তা সম্পন্ন করে এলাকায় বিশেষ অবদান রেখেছেন। এ জন্য তিনি সংশ্লিষ্টদের ধন্যবাদ জানায়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, এনজিও সংস্থা কেয়ার বাংলাদেশের কো-অর্ডিনেটর জয়নাল আবেদীন, সৌহার্দ্য কর্মসূচীর প্রোগ্রাম কো-অর্ডিনেটর শওকত আলী, ও শেডের কর্মকর্তা আব্দুল মন্নান রেজা, সাইফুদ্দিন, শাহিন ও জিয়া। এর আগে পালংখালী ইউনিয়নের চেয়ারম্যান গফুর উদ্দিন চৌধুরী, হলদিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টু ও জালিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোছাইন চৌধুরীকে প্রধান অতিথি আনুষ্ঠানিক ভাবে ক্রেস্ট প্রদান করেন।



মন্তব্য চালু নেই