ইয়ারফোন কানে রেললাইনে, প্রাণ গেল রুয়েট ছাত্রের

মোবাইল ফোনে কথা বলতে বলতে হাঁটার সময় রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে আরিফ আরমান সজিব (২১) নামের এক ছাত্রের মৃত্যু হয়েছে। তিনি রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) সিভিল বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। বুধবার রাত ৮টার দিকে মহানগরীর দড়িখড়বোনা এলাকার এ ঘটনা ঘটে। নিহত সজিব মহানগরীর তেরখাদিয়া এলাকার সিলেটে কর্মরত পল্লী বিদ্যুতের প্রকৌশলী মাহবুবুল হোসেনের ছেলে। রাজশাহী রেলওয়ে থানার ওসি আকবর আলী ঘটনাটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সজিব কানে ইয়ারফোন লাগিয়ে রেল লাইনে উপর দাঁড়িয়ে মোবাইলে কথা বলছিলেন। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী একটি কমিউটার ট্রেন তাকে ধাক্কা দেয়। এতে লাইনের উপর পড়ে গিয়ে কাটা পড়েন। খবর পেয়ে রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

সজিবের মামা মোস্তাফিজুর রহমান হিরু সাংবাদিকদের জানান, রেল লাইনের পাশে একটি দোকানে বাড়ির গ্রিল বানাতে দিয়েছিলেন। ওই দোকানে টাকা দেয়ার জন্য সজিব সেখানে গিয়ে লাইনের উপর দাড়িয়ে মোবাইলে কথা বলছিল। ট্রেন আসা দেখে স্থানীয় লোকজন তাকে সরতে বললেও ইয়ারফোন কানে থাকায় সে শুনতে পায়নি। এ সময় ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়।



মন্তব্য চালু নেই