ইমরান সম্পর্কে ‘উদ্বেগজনক’ রিপোর্ট দিয়েছে বাংলাদেশ, দাবি ভারতের কেন্দ্রীয় মন্ত্রীর

তৃণমূল কংগ্রেসের রাজ্যসভা সাংসদ আহমেদ হাসান ইমরানকে নিয়ে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে ‘উদ্বেগজনক’ রিপোর্ট দিয়েছে বাংলাদেশ সরকার। কেন্দ্রীয় মন্ত্রী উপেন্দ্র কুশওহাকে উদ্ধৃত করে এই খবর দিয়েছে সংবাদ সংস্থা পিটিআই। যদিও রিপোর্টের বিষয়বস্তু সম্পর্কে বিস্তারিত কিছু জানাননি কেন্দ্রীয় মন্ত্রী।  আজ দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজারে এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন প্রতিমন্ত্রী।সেখানে তিনি বলেছেন, নিয়ম অনুসারে স্বরাষ্ট্রমন্ত্রক ওই রিপোর্ট রাজ্যসভার চেয়ারম্যানের কাছে পাঠাবেন।

পিটিআই জানিয়েছে, আহমেদ হাসান ইমরানের সঙ্গে সিমি ও বাংলাদেশি জঙ্গি সংগঠনের যোগাযোগের অভিযোগ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ওই মন্তব্য করেন কেন্দ্রীয় মন্ত্রী।

উল্লেখ্য, সারদার কেলেঙ্কারিতে আর্থিক তছরুপের বিষয়ে তদন্ত করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ইতিমধ্যেই ইডি দুবার জিজ্ঞাসাবাদ করেছে ইমরানকে।

উল্লেখ্য, ইমরান দৈনিক সংবাদপত্র কলম-এর কার্যনির্বাহী সম্পাদক। সারদা গ্রুপকে শেয়ার বিক্রির আগে তিনিই ওই পত্রিকার মালিক ছিলেন।

সারদা কেলেঙ্কারিতে বিজেপির প্রতিহিংসাপরায়ণ হয়ে সিবিআইকে ব্যবহার করছে বলে তৃণমূল যে অভিযোগ করেছে কুশওহা এদিন তা খারিজ করে দিয়েছেন। তিনি বলেছেন, সিবিআই নিজের কাজ করছে। এর সঙ্গে বিজেপির কোনও সম্পর্ক নেই।



মন্তব্য চালু নেই