ইভাঙ্কা ট্রাম্পের সঙ্গে কফি-আড্ডায় যেতে চান?

আমেরিকার নবনির্বাচিত প্রেসিডেন্টের রূপসী কন্যার সঙ্গে কফি ডেট। পঞ্চাশ হাজার ডলার খরচ করলে ৪৫ মিনিট ইভাঙ্কা ট্রাম্পের সঙ্গে খোশগল্পের সঙ্গে মিলবে ধূমায়িত কফি।

শখের জন্য নয়, ত্রাণ তহবিল গড়ে তুলতে সাহায্য করার কারণেই অভিনব প্রস্তাব দিচ্ছেন ইভাঙ্কা ট্রাম্প। ট্রাম্প অর্গ্যানাইজেশনের গ্ল্যামারাস ভাইস প্রেসিডেন্টের সঙ্গে ২০১৭ সালের নির্ধারিত দিন-ক্ষণে কফি পান ও আড্ডায় আধঘণ্টা থেকে ৪৫ মিনিট কাটাতে চাইলে মোটা অর্থ খরচ করতে হবে।

ট্রাম্প অর্গ্যানাইজেশনের তরফে জানানো হয়েছে, ডলার খসিয়ে নাম নথিভুক্ত করতে হবে। এর পরে নিলাম হবে ইচ্ছুক ব্যক্তিদের তালিকায় থাকা নাম। শেষ পর্যন্ত ট্রাম্প-কন্যার মুখোমুখি হতে পারবেন নিলামের চূড়ান্ত দুই বিজেতা। তবে তার আগে তাঁদের সম্পর্কে বিস্তারিত খোঁজখবর নেওয়া হবে। দেখা হবে, তাঁদের বিরুদ্ধে কোনও অপরাধের খতিয়ান রয়েছে কি না। শুধু তাই নয়, কফি আড্ডায় হাজির থাকবেন সিক্রেট সার্ভিসের সদস্যরা। আসলে প্রেসিডেন্ট কন্যা তথা বিশ্বখ্যাত বাণিজ্যিক কর্তার জন্য নিরাপত্তায় কোনও রকম ফাঁক রাখা হচ্ছে না।

কোথায় বসবে আড্ডার আসর?

সে ব্যাপারে আগেই জানিয়ে রাখা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে, নিউ ইয়র্কের ‘ট্রাম্প টাওয়ার’ বা ওয়াশিংটন ডিসি-র ‘ট্রাম্প ইন্টারন্যাশনাল হোটেল’-এ দুই অতিথিকে স্বাগত জানাবেন সুন্দরী ইভাঙ্কা।

শোনা যাচ্ছে, প্রস্তাব প্রচার হতেই ইভাঙ্কার সঙ্গ পেতে দস্তুরমতো হুড়োহুড়ি পড়ে গিয়েছে। তবে সোমবার পর্যন্ত পাওয়া খবরে জানা গিয়েছে, কফি ডেটের জন্য ৫০,০০০ ডলার প্রবেশমূল্য ধার্য করা হলেও, এ পর্যন্ত সর্বোচ্চ দাম উঠেছে ২৩,০০০ ডলার।

নিলামের আয়োজক সংস্থা ‘চ্যারিটিবাজ়’-এর তরফে জানানো হয়েছে, কফি ডেট বাবদ পাওয়া অর্থ যাবে এরিক ট্রাম্প ফাউন্ডেশনের তহবিলে। সেখান থেকে সেন্ট জুড শিশু হাসপাতালের ত্রাণকাজে তা ব্যয় হবে।

সূত্র: এই সময়



মন্তব্য চালু নেই