ইব্রার শেষ সময়ের গোলে জয় পেলো ম্যানইউ

প্রতিপক্ষের মাঠে আবারো পয়েন্ট হারাতে বসেছিল ম্যানচেষ্টার ইউনাইটেড। তবে শেষ মুহূর্তে গোল করে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে দলকে ২-১ গোলের জয় এনে দিলেন জ্লাতান ইব্রাহিমোভিচ।

বৃহস্পতিবার লন্ডনে দুই দলের লড়াইয়ে ম্যাচের শুরু থেকেই বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল সফরকারী ম্যানইউ। তবে গোলের জন্য তাদের অপেক্ষা করতে হয় প্রথমার্ধের শেষ সময় পর্যন্ত। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে ম্যানইউর হয়ে লিড এনে দেন পল পগবা। মাতার নেওয়া ফ্রি কিকে অসাধারণ দক্ষতায় বুকে বল রিসিভ করে পগবাকে এগিয়ে দেন ইব্রাহিমোভিচ। আর তা থেকে গোল করতে ভুল করেননি পগবা।

দ্বিতীয়ার্ধে ক্রিস্টাল প্যালেস সমতায় ফিরে। ড্যামিয়েন ডিনলের বাড়ানো বলে গোল করেন জেমস আর্থার। এক মিনিটের ব্যবধানে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল ম্যানইউ। রুনির অসাধারণ কিক দারুণ দক্ষতায় সেভ করেন হেনসে। তবে শেষ দিকে দলকে বাঁচাতে পারেননি হেনসে। বামপাশ থেকে পগবার বাড়ানো বলে ক্রিস্টাল প্যালেসের জালে জয়সূচক গোলটি করেন ইব্রাহিমোভিচ।

এদিকে টানা দুই ম্যাচ হারের পর ওয়াটফোর্ডের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠে প্রথমার্ধে জাবালেতার গোলে এগিয়ে যাওয়ার পর ম্যাচের শেষ দিকে জয় নিশ্চিত করেন সিলভা।



মন্তব্য চালু নেই