ইউপি নির্বাচন : এবার ভোট যুদ্ধে স্বামী-স্ত্রী!

রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর ইউপিতে এবার ভোট যুদ্ধে লড়বেন স্বামী-স্ত্রী। স্বামী সিরাজুদ্দৌলাহ দুলাল বর্তমান ইউপি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। স্ত্রী নাজনীন ফৌজিয়া সুলতানা সাবেক ইউপি মেম্বার ছিলেন। রাঙ্গুনিয়ায় প্রথম বারের মতো মহিলা ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। স্বামী-স্ত্রী ইউপি চেয়ারম্যান প্রার্থী হওয়ায় এলাকায় কৌতুহলের শেষ নেই।

রাঙ্গুনিয়া উপজেলা রিটার্নিং অফিস সূত্রে জানা গেছে, গত ১ মে স্বামী সিরাজুল ইসলাম ও স্ত্রী নাজনীন ফৌজিয়া সুলতানা মনোনয়ন পত্র জমা দেন। সিরাজুদ্দৌলাহ দুলাল সম্প্রতি আওয়ামী লীগের প্রার্থী বাছাইয়ে তৃণমূলের ভোটে হেরে যান। আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ায় তিনি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করছেন ।

একটি সূত্র জানায়, সিরাজুদ্দৌলাহ দুলালের মনোনয়ন বাতিলের আশংকায় তার স্ত্রীকে নির্বাচনের প্রার্থী হিসেবে দাড় করান।

সন্ত্রাসী জনপদ হিসেবে চিহ্নিত ইসলামপুর ইউনিয়নে সৎ ও যোগ্য প্রার্থী নির্বাচিত না হলেও ইসলামপুরে সন্ত্রাসীরা বেপরোয়া হয়ে উঠবে বলে জানান স্থানীয় ভোটাররা।

স্বতন্ত্র প্রার্থী সিরাজুদ্দৌলাহ দুলাল জানান, নির্বাচন অবাধ ও সুষ্ঠ হলে তিনি জয়ী হবে নি:সন্দেহে।

প্রার্থী নাজনীন ফৌজিয়া সুলতানা জানান, আমি আগে ও ইউপি মহিলা মেম্বার হিসেবে দায়িত্ব পালন করেছি এবং আমার অভিজ্ঞতাও রয়েছে। তার স্বামী প্রার্থী হওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন স্বামী স্ত্রী প্রার্থী হওয়ার বিষয়টি সময় বলে দেবে।

উল্লেখ্য রাঙ্গুনিয়া উপজেলার ১২ ইউপিতে ৩৬ প্রার্থীর মধ্যে ইসলামপুর ইউপিতে নাজনীন ফৌজিয়া সুলতানা একমাত্র মহিলা চেয়ারম্যান প্রার্থী।



মন্তব্য চালু নেই