১৩ উপজেলায় নির্বাচন

আ.লীগ-৪ বিএনপি-১

চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনের ষষ্ঠ ও শেষ ধাপে ১৩ উপজেলার মধ্যে পাঁচ উপজেলার বেসরকারি ফলাফল পাওয়া গেছে। এতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত ৪ জন ও বিএনপির এক জন জয়ী হয়েছেন। সোমবার রাতে রিটার্নিং অফিসারের নিয়ন্ত্রণ কক্ষ থেকে এসব ফলাফল ঘোষণা করা হয়েছে।

বরগুনার তালতলী উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মনিরুজ্জামান মিন্টু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির বিদ্রোহী ফরহাদ হোসেন আক্কাস মৃধা।

ময়মনসিংহের তারাকান্দী উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী মোতাহার হোসেন তালুকদার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আশরাফ আলী।

ব্রাক্ষ্মণবাড়িয়ার বিজয়নগরে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের অ্যাডভোকেট তানভীর ভূঁইয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির কাজী রফিকুল ইসলাম।

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় চেয়ারম্যান পদে জয় পেয়েছেন আওয়ামী লীগের আব্দুল মতিন চৌধুরী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির আব্দুল আজিজ সরকার।

কুমিল্লার আদর্শ সদরে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত অধ্যক্ষ মো. আব্দুর রউফ। নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী ফজলুল হক।

ষষ্ঠ ও শেষ ধাপে রংপুর জেলার সদর, কাউনিয়া, গঙ্গাচড়া ও পীরগাছা উপজেলা, সিরাজগঞ্জের কামারখন্দ, বরগুনার আমতলী, রাজবাড়ীর কালুখালী, গাজীপুর সদর, টাঙ্গাইলের বাসাইল, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর, কুমিল্লার আদর্শ সদর ও সদর দক্ষিণ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠি হয়।

এছাড়া ময়মনসিংহের তারাকান্দী উপজেলায় শুধুমাত্র চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ৮ থেকে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত।



মন্তব্য চালু নেই