আ. লীগের বর্ষবরণ শোভাযাত্রা

পহেলা বৈশাখকে স্বাগত জানিয়ে দেশের মঙ্গল কামনায় বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ ও তার অঙ্গ, সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠন।

মঙ্গলবার সকালে রাজধানীর বাহাদুর শাহ পার্ক থেকে শুরু হয়ে শোভাযাত্রাটি বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এসে শেষ হয়।

শোভাযাত্রায় ছিল সুসজ্জিত ঘোড়ার গাড়ি। পাশাপাশি সংগঠনটির নারী নেত্রীরা লালপেড়ে ও সাদা খোলের শাড়ি পড়ে নেচে গেয়ে শোভাযাত্রায় অংশগ্রহণ করে।

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আজ পহেলা বৈশাখ। এই দিনে সকল দুঃখ বেদনা ভুলে গিয়ে নতুন পথের সন্ধ্যানে এগিয়ে নিয়ে যেতে হবে বাংলাদেশকে। বৈশাখের এই আমেজকে ধারণ করে এদেশের অপসংস্কৃতির মূল উৎপাটন করার সময় এসেছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, নগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওলাদ হোসেন, সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ, দপ্তর সম্পাদক শহীদুল ইসলাম মিলন, উপ-দপ্তর সম্পাদক জামাল উদ্দিন, ছাত্রলীগ সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ প্রমুখ।

এদিকে দিনের কর্মসূচি অনুযায়ী আজকের শোভাযাত্রায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাঈদ খোকন অংশগ্রহণ করবেন।



মন্তব্য চালু নেই