আসছে রক্ত হিম করা ‘প্লানেট অব অ্যাপস’ এর তৃতীয় মুভি

গত বছর ‘ডন অব দ্যা প্লানেট অব অ্যাপস’ থিয়েটারে মুক্তি পাওয়া ও বক্স অফিসে ঝড় তোলার আগেই টুয়েন্টিথ সেঞ্চুরি ফক্স পরিকল্পনা করে রেখেছিল তাদের পরবর্তী মুভিটির জন্য। যতটুকু জানা গেছে যে তারা আসন্ন মুভিটির নাম ঠিক করে ফেলেছেন। পরবর্তী মুভির টাইটেল হতে যাচ্ছে ‘ওয়ার অব দ্যা প্লানেট অব দ্যা অ্যাপস’।

মুভিটির তারকা এন্ডি সারকিস গত বছর বলেছিলেন যে, “সর্বশেষ মুভিটি আমরা যে অবস্থায় শেষ করেছিলাম পরবর্তী মুভিটি তার পাঁচ বছর পরেও শুরু হতে পারত অথবা পরের রাতেও শুরু হতে পারত। তবে এখন এটি বলা বেশ কঠিন যে পরবর্তী মুভির কাহিনী কি হতে যাচ্ছে, কারন এর কাহিনী এখনো লেখা হচ্ছে বলে আমাদের বলা হয়েছে।”

সারকিস আরও বলেছিলেন, “আমি জানি ম্যাট রিভসের পরবর্তী মুভি করার কারন হচ্ছে এটি নিয়ে দর্শকদের আগ্রহ। এই সিরিজে তিনটি মুভি অথবা চারটি মুভি অথবা পাঁচটি মুভিও হতে পারে। তাই সিরিজের এগিয়ে চলা অব্যাহত থাকবে। গত মুভিতে ‘প্লানেট অব অ্যাপস’ এর কাহিনী প্রায় শেষ করা হয়েছিল। কিন্তু আগামী মুভিতে কি হতে যাচ্ছে তা আমি সত্যিই জানি না।”

পরিচালক ম্যাট রিভসের ‘প্লানেট অব অ্যাপস’ এর দুটি মুভিতেই বনমানুষদের বুদ্ধিমত্তা, আচার-আচরন ও মেডিসিনের প্রভাবে অলৌকিকভাবে মানুষের মত বিচার বিশ্লেষণ করার ক্ষমতা ও প্রখর বুদ্ধিমত্তার পরিচয় পাওয়া যায়। তারা একসময় মানবজাতির বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে। মুভিটির ভিন্ন ধরনের এই কাহিনী সারাবিশ্বে দর্শকদের মধ্যেও আগ্রহ আরও বাড়িয়ে তুলে।

মুভিটির পরিচালনায় আবার থাকছেন ম্যাট রিভস। চিত্রনাট্যকার হিসেবে রিভসের সাথে রয়েছেন মার্ক বমবেক। ‘ওয়ার অব দ্যা প্লানেট অব দ্যা অ্যাপস’ এর মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে ২০১৭ সালের ১৪ই জুলাই।



মন্তব্য চালু নেই